ডোমারে পানিতে ডুবে এক বৃদ্ধার মৃত্যু

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ
নীলফামারীর ডোমারে পুকুরের পানিতে ডুবে মোর্শেদা বেগম(৫০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল দুপুরে উপজেলার হরিনচড়া ইউনিয়নের পৃর্ব হরিনচড়া চেয়ারম্যান পাড়া গ্রামে ঘটনাটি ঘটে। মোর্শেদা বেগম চেয়ারম্যান পাড়া গ্রামের মোঃ রেয়াজুল ইসলামের স্ত্রী ও ৫ সন্তানের জননী।
স্থানীয়রা জানান,সকাল সাড়ে সাতটার সময় সে বাড়ী থেকে বের হয়ে পাশ্ববর্তী এক মহিলাকে ডাকতে যায়। তার বাড়ী থেকে আসার পর থেকে তাকে আর খুজে পাওয়া যাচ্ছিল না। অনেক খুজাখুজির পর সকাল সাড়ে দশটার দিকে বাড়ীর পার্শ্বে এক পুকুর থেকে তার মৃতদেহ ভেসে উঠে। স্থানীয়রা তাকে দুপুরে উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসে।  মোর্শেদা বেগমের জ্বিনের আছর রয়েছে বলেও তারা জানিয়েছেন। এর আগেও জ্বিনের আছরে তার এক সন্তান পানিতে ডুবে মারা যায় ।
এ ব্যাপারে হরিণচড়া ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল ইসলাম জানান,মোর্শেদা বেগম দীর্ঘদিন থেকে মানসিক সমস্যায় ভুগছিল ।এর আগে দু,বার বাড়ী থেকে হারিয়ে যায় ।সকাল সাড়ে  সাতটা থেকে তাকে পাওয়া যাচ্ছিল না ।পরে দুপুরে বাড়ীর পাশে পুকুরে লাশ ভেসে উঠলে পরিবারের লোকজন লাশ উদ্ধার করে ।তার মানসিক চিকিৎসা চলছিল ।আমি পুলিশ কে জানালে তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে ।

পুরোনো সংবাদ

নীলফামারী 2026962595584037201

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item