আগামীকাল ডোমার পৌরসভার ভোট গ্রহন॥ সকল প্রস্তুতি সম্পন্ন

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ
আগামীকাল রবিবার নীলফামারীর ডোমার পৌরসভার ভোট গ্রহন। অবাধ ও সুষ্ঠ এবং শান্তিপূর্নভাবে ভোট গ্রহনে প্রশাসনের পক্ষে সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষায় সেখানে অতিরিক্ত পুলিশ, বিজিবি, র্যা ব মোতায়েনের মাধ্যমে টহলও জোড়দার করা হয়। ভোটের নিয়ম অনুযায়ী গতকাল শুক্রবার মধ্য রাত থেকে প্রচার প্রচারনা বন্ধ হয়ে যাওয়ার পর আজ শনিবার সকালে সরেজমিনে দেখা যায় ডোমার পৌরসভার প্রতিটি এলাকায় সাধারন ভোটারদের মাঝে কে হচ্ছে আগামী ৫ বছরের জন্য মেয়র? তার চুলচেরা বিশ্লেষন চলছে। সেই সাথে যানবাহন চলাচলে কঠোরভাবে নিয়ন্ত্রন করা হচ্ছে।

জানা যায় ডোমার পৌরসভা প্রতিষ্ঠার পর এটি চতুর্থ নির্বাচন। এবারের নির্বাচনে ৪ জন মেয়র , তিনটি সংরক্ষিত আসনে ১০ জন নারী ও ৯টি ওয়াডে ২২ জন কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এবারের নির্বাচনে সৎ, যোগ্য,শিক্ষিত, এলাকার উন্নয়ন এবং সার্বক্ষনিক পৌরবাসীর জন্য কাজ করবেন এমন প্রার্থীকেই ভোট দেবেন বলে জানিয়েছেন অনেক ভোটার। মেয়র পদে ৪ প্রার্থী হলেন, পৌর আওয়ামীলীগের সাধারন স¤পাদক ময়নুল হক(নৌকা) স্বতন্ত্র হিসাবে ডোমার পৌরসভার বর্তমান মেয়র ও উপজেলা বিএনপির সভাপতি মনছুরুল ইসলাম দানু(নারিকেল গাছ), সাবেক প্রধান শিক্ষক আবু সুফিয়ান লেবু(মোবাইল ফোন) ও উপজেলা জামায়াতের সাবেক আমীর কাজী আবু জাফর বাবলু (জগ)। এ পৌরসভায় ৫ হাজার ৮৮০ জন পুরুষ ও ৬ হাজার ৩৭ জন মহিলা ভোটারসহ মোট ১১ হাজার ৯১৭ জন ভোটার রয়েছে।

সুত্রমতে পৌরসভার ৪নম্বর ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দীতায় সৈয়দ শফিক বিন মোর্শেদ তরুন নির্বাচিত হওয়ায় ওই ওয়াডে কাউন্সিলর পদে ভোট গ্রহন হচ্ছে না।

পুরোনো সংবাদ

নীলফামারী 3720680382282869409

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item