বিয়ের দাবীতে প্রাইভেট শিক্ষকের বাড়ীতে ছাত্রী অনশন

বিশেষ প্রতিনিধি ২১ আগস্ট॥
বিয়ের দাবিতে এক স্কুল ছাত্রী তার প্রাইভেট শিক্ষক গোলাম রব্বানী(২২) বাড়িতে গত দুই দিন হতে অনশন শুরু করছে। নীলফামারীর ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ি  ইউনিয়নের দক্ষিন খড়িবাড়ী গ্রামের এই ঘটনায় এলাকায় তোলপাড় সৃস্টি করেছে। ঘটনার পর থেকে প্রাইভেট শিক্ষক গোলাম রাববানী বাড়ী থেকে পালিয়ে গেছে। 
রবিবার দুপুরে এমন খবর পেয়ে সাংবাদিকরা ঘটনাস্থলে গেলে এলাকাবাসী জানান, দক্ষিন খড়িবাড়ী নি¤œ মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের ওই  ছাত্রী দক্ষিন খড়িবাড়ী গ্রামের রথডাঙ্গা স্কুল পাড়ার ফজল আলী মেয়ে। প্রাইভেট পড়ার কারনে একই এলাকার মৃত আব্দুল মান্নান মুন্সির ছেলে গোলাম রব্বানীর সাথে ওই ছাত্রীর  প্রেম সর্ম্পক রয়েছে।
অপরদিকে  ছাত্রীটি সাংবাদিকদের জানায় প্রাইভেট পড়ার সময় শিক্ষক গোলাম রব্বানী গত আট মাস হতে তার সাথে প্রেমের  এবং বিয়ের নামে দৈনিক সর্ম্পক গড়ে তোলে। এতে সে ৫ মাসের অন্তসত্ত্বা হয়ে পড়ে। বিয়ের চাপ দিলে সে গর্ভপাত না ঘটনালে বিয়ে করা যাবে না বলে  গত ১১ আগষ্ট দুপুরে  ডিমলা হাসপাতালের এক নার্সের কোয়াটারে নিয়ে তার গর্ভপাত ঘটিয়ে বাড়িতে পাঠিয়ে দেয় গোলাম রব্বানী।
ছাত্রীটি আরো জানায় এ ঘটনা প্রকাশ হয়ে পড়ায় সে বাধ্য হয়ে শনিবার সকালে  প্রাইভেট শিক্ষক গোলাম রাববানী বাড়ীতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করলে গোলাম রাববানী বাড়ী থেকে পালিয়ে যায়। প্রাইভেট শিক্ষকের বড় ভাই আব্দুর রাজ্জাক বলেন, ঘটনা সমাধানের চেস্টা করা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6388398648083563496

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item