গঙ্গাচড়ায় অপহৃত ছাত্রী আজমিরাকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতারের দাবিতে ছাত্রছাত্রীদের মানববন্ধন

হাজী মারুফঃ
রংপুরের গঙ্গাচড়ায় অপহৃত ৮ম শ্রেণীর ছাত্রী আজমিরাকে অপহরণ করার ২৫ দিন অতিবাহিত হলেও পুলিশ তাকে উদ্ধারে তৎপরতা না থাকায় এবং অপহরণকারী রাশেদসহ তার সহযোগীদের গ্রেফতার না করায় গঙ্গাচড়া আর্দশ উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও শিক্ষকবৃন্দ মঙ্গলবার মানববন্ধন করেছে। মানবন্ধন চলাকালীন ছাত্র-ছাত্রীরা তাদের সহপাঠি আজমিরাকে আগামী এক সপ্তাহের মধ্যে উদ্ধার ও অপহরণের মূল হোতা লম্পট রাশেদসহ যোগীদের গ্রেতারের দাবি জানায়। গঙ্গাচড়া বাজার জিরো পয়েন্টে মানববন্ধন চলাকালীন আগামী এক সপ্তাহের মধ্যে আজমিরাকে উদ্ধার ও অপহরণকারীসহ তার সযোগীদের পুলিশ গ্রেফতার করতে না পারলে বিভিন্ন কর্মসূচিসহ প্রধানমন্ত্রী ও স্বরাষ্টমন্ত্রী বরাবর স্বারকলিপি দেওয়া ঘোষনা করা করেন ছাত্রী-ছাত্রীবৃন্দ।  
মামলা ও স্থানীয় সূত্রে জানা যায, উপজেলার বড়বিল ইউনিয়নের বাগপুর চোত্তা পাড়া এলাকার আতিয়ার রহমানের মেয়ে আজমিরা আক্তার (১৪) ১৬ জুলাই গঙ্গাচড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে সকালে ৮ম শ্রেণীর ১ম সাময়ীক অনুষ্ঠিত পরীক্ষা দিয়ে বিকালে কোচিং শেষ করে সন্ধ্যায় তার ছোট ভাই আজিজুলকে সঙ্গে নিয়ে বাড়ি ফের ছিল। বাড়ি ফেরার পথিমধ্যে দক্ষিণ কোলকোন্দ সংলগ্ন মগা মামুদের মৎস খামার এলাকায় রাত ৮ দিকে পৌঁছিলে বাগপুর এলাকায় আত্বীয়ের বাড়িতে বসরত সদরের অভিরাম শুকানচকি এলাকার দেলাবার হোসেন এর পুত্র রাশেদুজ্জামান (২১) বাগপুর চোত্তা পাড়া এলাকার তার আত্বীয় বেলাল, আলাল ও দুলুর সহযোগীতায় অটোরিক্সা যোগে আজমিরাকে অজ্ঞাত স্থানে অপহরণ করে নিয়ে যায়।  এ ঘটনায় আজমিরার বাবা বাদী হয়ে উক্ত ৪ জনকে আসামী করে পরের দিন থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পালানোর পথে পুলিশ ৩ নং আসামী আলালকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়। ছাত্র-ছাত্রী ও পরিবারের অভিযোগ পালনোর পথে এক আসামীকে গ্রেফতার করা হলেও অপহরণের ২৫ দিন পেরিয়ে গেলেও মামলার তদন্ত কর্মকর্তা অজ্ঞাত কারণে রাশেদসহ অন্য আসামীদের গ্রেফতার করার জন্য আসামীদের বাড়িতে অভিযান চালায়নি কেন, প্রশাসনের কাছে জবাব চেয়ে দ্রুত উদ্ধারে দাবি জানান। আজমিরার বাবা আতিয়ার রহমান বলেন, আমার মেয়ে সকালে স্কুলের পরীক্ষা শেষে বিকালে আমার ছোট ছেলে আজিজুলসহ কোচিং পড়ে বাড়ি ফেরার পথিমধ্যে রাশেদ তার আত্বীয়দের সহযোগীতায় মেয়ের মুখ চেপে ধরে এবং ছোট ছেলেকে মারপিট করে মেয়েকে অটোতে অপহরণ করে নিয়ে যায়। তিনি মেয়ের পড়া লেখা যাতে নষ্ট না হয় সে জন্য প্রশাসনসহ সকলের সহযোগীতা কামনা করেন।
গঙ্গাচড়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, অপহৃত আজমিরাকে উদ্ধার ও আসামীদের গ্রেফতারে জোর তৎপরতা চলছে।

পুরোনো সংবাদ

রংপুর 802806930896990746

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item