আজ বৃহস্পতিবার তিন মন্ত্রী আসছেন নীলফামারী

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥
আজ বৃহস্পতিবার তিন মন্ত্রী আসছেন নীলফামারী। এরা হলেন ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি, সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি ও বেসামরিক  বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন।
সংশ্লিষ্ট সুত্র মতে ১৪ দলের মুখপাত্র  স্বাস্থ্য মন্ত্রী নাসিম বৃহস্পতিবার (১১ আগষ্ট) সকালে ঢাকা থেকে বিমানে সৈয়দপুর আসবেন। সৈয়দপর থেকে তিনি দিনাজপুর যাবেন এবং দিনাজপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন করবেন।  বিকাল সাড়ে তিনটায় তিনি দিনাজপুরে ১৪ দলের আয়োজনে জঙ্গি বিরোধী জনসভায় প্রধান অতিথির ভাষন দেবেন। এরপর দিনাজপুর হতে নীলফামারী সার্কিট হাউসে এসে স্থানীয় আওয়ামী লীগ ও স্বাস্থবিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় সভা করবেন। রাত্রী যাপন শেষে শুক্রবার সকালের বিমানে ঢাকা ফিরবেন।
অপর দিকে বেসামরিক  বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন একই দিন (১১ আগষ্ট) সকালে ঢাকা থেকে বিমানে সৈয়দপুর আসবেন। প্রথমে যাবেন দিনাজপুর। দিনাজপুরে পর্যটন মোটেল পরিদর্শন করবেন এবং বিকালে ১৪ দলের জঙ্গি বিরোধী জনসভায় বিশেষ অতিথি হিসাবে যোগদান করবেন। জনসভা শেষে তিনি দিনাজপুর থেকে সৈয়দপুর আসবেন। সৈয়দপুরে রেলওয়ে পুলিশ হল রুমে ১৪ দলের জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবে। এরপর নীলফামারী সার্কিট হাউসে রাত্রী যাপন শেষে শুক্রবার সকালে বিমান যোগে ঢাকা ফিরবেন।
এদিকে একই দিন (১১ আগষ্ট) সকালে ঢাকা থেকে বিমানে সৈয়দপুরে আসবে সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি। তিনি তিনদিনের সফরে নীলফামারীর বিভিন্ন কর্মসুচিতে অংশগ্রহন করবেন। এরমধ্যে বৃহস্পতিবার (১১ আগষ্ট)  সকাল ১১টায় নীলফামারী জেলা প্রশাসন সম্মেলন  কক্ষে জেলার সার্বিক  উন্নয়ন কর্মকান্ড ও ভবিষ্যৎ পরিকল্পনা এবং আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় অংশ নেবেন। এদিন বিকাল ৫টায় তিনি বড় মাঠে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ১০ দিন ব্যাপী বৃক্ষমেলার আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করবেন।
শুক্রবার (১২ আগষ্ট) বেলা ৩টায় জেলার ট্রাক ও ট্রাংক লরি শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারন সভায় স্থানীয় শিল্পকলা একাডেমিতে মন্ত্রী নুর প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখবেন । এরপর বিকাল সাড়ে ৪টায় মন্ত্রী পঞ্চপুকুর জামতলা প্রামানিকপাড়ার বুড়িখোড়া খালে মাছের পোনা অবমুক্ত করবেন। বিকাল ৫টায় পঞ্চপুকুর কমিউনিটি ক্লিনিক উদ্ধোধন ও ঝাড়পাড়া জামে মসজিদের ভবন নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন।
শনিবার (১৩ আগষ্ট) সকাল ১০টায়  ১৫ আগষ্ট জাতীয় শোক শোক দিবস উপলক্ষে জাতীয় শ্রমিকলীগের আয়োজনে শোক র‌্যালী ও সমাবেশে প্রধান অতিথি হিসাবে অংশ নেবেন সংস্কৃতি মন্ত্রী। এরপর সকাল ১১টায় জেলা শিল্পকলা একাডেমিতে উন্নয়নমুখী সমাজকল্যান সমিতি কর্তৃক বিভিন্ন প্রতিষ্ঠানের  কৃতি শিক্ষার্থীদের সম্মামনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখবেন। এদিন বিকালে তিনি সৈয়দপুর থেকে বিমানে ঢাকা ফিরে যাবেন। 

পুরোনো সংবাদ

প্রধান খবর 7493890838806410442

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item