সৈয়দপুরে কলেজ ছাত্রীকে উত্যক্তের ঘটনায় বখাটে গ্রেপ্তার

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৯ জুলাই॥
সৈয়দপুরে কলেজ ছাত্রীকে উত্ত্যক্তকারী এবং প্রতিবাদ করায় ছাত্রীর বাবা মাকে পেটানোর ঘটনায় বখাটে যুবক বাংরুকে (২০) গ্রেপ্তার করা হয়েছে। সৈয়দপুর শহরের কাজীরহাট পানির ট্যাঙ্ক এলাকা থেকে  বৃহ¯পতিবার বিকেলে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়।
অভিযোগ মতে শহরের কাজীরহাট পানির ট্যাঙ্ক এলাকায় রিকশা চালক  ইয়াকুব আলীর  মেয়ে নীলফামারী সরকারী কলেজে দর্শন বিষয়ে অনার্সে অধ্যয়নরত নাদিরা আফরোজ (২০)। মেয়েটিকে কলেজে যাওয়া-আসার পথে প্রায় উত্ত্যক্ত করে আসছিল একই এলাকার তফুর আলীর বখাটে ছেলে বাংরু (২০)।  ছাত্রীটির  মা  রুবি বেগম তাঁর মেয়েকে উত্যক্তের ঘটনাটি সৈয়দপুর পৌরসভার ১০নম্বর ওয়ার্ড কাউন্সিলরসহ বখাটের বাবা-মাকে অবহিত করেন। আর এতে ক্ষিপ্ত হয়ে বখাটে বাংরুসহ তাঁর পরিবারের সদস্যরা ঘটনার দিন গত ১৮ জুলাই বিকেলে কলেজ ছাত্রীর বাড়িতে এসে তার বাবা-মাকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। এতে ছাত্রীর বাবা ইয়াকুর আলী  ও মা রুবি বেগম আহত হয়।  আহত মাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয় এবং তাঁর বাবাকে একই হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
এদিকে, ওই ঘটনায় কলেজ ছাত্রীর মা  রুবি বেগম নিজে বাদী হয়ে গত ১৯ জুলাই রাতেই সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ দেন। গত ২১ জুলাই সৈয়দপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আহসান হাবিব অভিযোগের বিষয়টি সরেজমিনে তদন্ত করেন। এরপর  গত ২৬ জুলাই কলেজ ছাত্রীর মায়ের অভিযোগটি মামলা হিসেবে রেকর্ডভূক্ত করে। (মামলা নং-১১,তারিখ:২৬/০৭/২০১৬ইং)।
গত ২৮ জুলাই মামলার তদন্তকারী কর্মকর্তা সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোছা. রোজিনা বেগম মামলার প্রধান আসামী বাংরুকে গ্রেপ্তার করেন। পরে তাকে আদালতে হাজির করা হয়। ওই তদন্তকারী কর্মকর্তা জানান, মামলার অন্য আসামীরা পলাতক রয়েছে। তাদেরকেও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। এদিকে, এ মামলা দায়েরের পর থেকে বখাটে বাংরুর পক্ষ থেকে কলেজ ছাত্রীর পরিবারকে নানা রকম হুমকি-ধমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগে জানা গেছে। বর্তমানে ওই পরিবারটি এলাকায় চরম নিরাপত্তায় ভূগছেন। কলেজ ছাত্রী কলেজে যাওয়া আসা ছেড়ে দিয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8381496953865497075

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item