র‌্যাব পরিচয়ে সৈয়দপুর থেকে এক যুবককে তুলে নিয়ে গেছে

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৭ জুলাই॥
সৈয়দপুরে র‌্যাব পরিচয়ে শরিফুল ইসলাম চৌধুরী (২৮) নামে এক যুবককে তুলে নিয়ে গেছে ৫ ব্যাক্তি । যুবকটি সৈয়দপুর রেলওয়ে কারখানার অবসরপ্রাপ্ত উপ সহকারী প্রকৌশলী নূরুল ইসলাম চৌধুরীর ছেলে। পরিবারের অভিযোগ শনিবার (১৬ জুলাই) সন্ধ্যায় সৈয়দপুর শহরের পাঁচমাথা মোড় থেকে ওই যুবককে তুলে নিয়ে যাওয়া হয়। আজ রবিবার সন্ধ্যা পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায়নি। এমনকি ওই যুবককে তুলে নিয়ে যাওয়ার বিষয়ে আইন শৃঙ্খলা বাহিনীর কোন পক্ষ থেকেও দায় স্বীকার করা হয়নি।
যুবটির বাবা বলেন, র‌্যাবের রংপুর, নীলফামারীসহ আইন শৃঙ্খলা বাহিনীর সকল দপ্তরে খোঁজ নিয়ে আমার ছেলের সন্ধান পাইনি। আমি আমার ছেলের সন্ধান চাই।
শহরের হাতিখানা এলাকার বাসিন্দা নিখোঁজ যুবকের বোন নূরজাহান জানান, শনিবার  বিকেলে তার
ভাই শরীফুল ইসলাম চৌধুরী বাসা থেকে বের হয়ে যায়। সন্ধ্যায় পাঁচমাথা মোড় থেকে ৪/৫ জন লোক মাইক্রোবাসে এসে তার ভাইকে তুলে  নিয়ে যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দোকানীদের সূত্রে জানতে পারি, সাদা পোশাকে র‌্যাবের পরিচয়ে তার ভাইকে তুলে নেয়া হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে সৈয়দপুর থানার ওসি আমিরুল ইসলাম যুবককে তুলে নেওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে অভিযোগ দেওয়া হয়েছে। নিখোঁজ যুবকের সন্ধান পেতে বিষয়টি তদন্ত করা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4102929959435887029

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item