জঙ্গি আখ্যার প্রতিবাদে সৈয়দপুরে যুব লীগ নেতার সংবাদ সম্মেলন

বিশেষ প্রতিনিধি ২০ জুলাই॥
নীলফামারীর সৈয়দপুরে সংবাদ সম্মেলন করেছে সাংগঠনিক জেলা যুবলীগ। জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোস্তফা ফিরোজ স¤পর্কে মিথ্যা তথ্যের ভিত্তিতে তাঁকে জঙ্গি আখ্যা দিয়ে লিফলেট বিতরণ করায় আজ বুধবার বেলা ২টায় শহরের শহীদ তুলশীরাম (টিআর) সড়কস্থ আওয়ামী লীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য যুবলীগ নেতা মোস্তফা ফিরোজ বলেন, "পারিবারিক বলয়ে আমি বঙ্গবন্ধুর আদর্শে দিক্ষিত হই। এর  ধারাবাহিকতায় ১৯৯৬-৯৭ শিক্ষাবর্ষে সৈয়দপুর কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি নির্বাচিত হই। বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিক হয়ে জেলা যুবলীগকে শক্তিশালী সংগঠনে পরিণত করতে কাজ করে যাচ্ছি। আর দলের এ অগ্রযাত্রা রুখতে একটি চিহ্নিত মহল আমার রাজনৈতিক চরিত্র হননে নেমেছে। মহলটি আমার ছবিযুক্ত লিফলেট বিলি করে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।"যুবলীগের নেতাকর্মীরা ওই চিহ্নিত মহলের ষড়যন্ত্র কোনো দিনই সফল হতে দেবে না বলে সংবাদ সম্মেলন থেকে হুঁশিয়ারি উচ্চারণ করা হয়। এমনকি দলের কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়। সংবাদ সম্মেলনে ন্যাক্কারজনক ওই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এক প্রশ্নের জবাবে ওই লিফলেটের বিরুদ্ধে থানায় তথ্য প্রযুক্তি আইনে অভিযোগ দেওয়া হয়েছে বলে জানানো হয়। পুলিশ বিষয়টি তদন্ত করে জড়িতদের সন্ধান করছে বলে সৈয়দপুর থানার ওসি আমিরুল ইসলাম সাংবাদিকদের জানান।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাওয়াদুল হক, পৌর আওয়ামী লীগের সাধারণ স¤পাদক মোজাম্মেল হক, যুবলীগ নেতা
আসাদুল ইসলাম আসাদ, স ম সাঈদ রেজা, আবু সাঈদ বসুনিয়া, গোলজার হোসেন, ম. ম রেজাউল হক বিদ্যুত, শহিদুল ইসলাম বাবু প্রমুখ।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 20828377477039179

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item