নীলফামারীতে বিশ্ব বাংলা সাহিত্য আসরের জঙ্গিবাদ বিরোধী বিক্ষোভ মিছিল

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৪ জুলাই॥
”আইএস নয়, জঙ্গিবাদ নয় কবিতাই হোক শান্তির পথ” এই শ্লোগানকে ধারন করে নীলফামারীতে জঙ্গিবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ও পথ সভা করেছে বিশ্ব বাংলা সাহিত্য আসর নামের একটি সামাজিক সংগঠন। আজ রবিবার সকাল ১১টায়  শহরের কালীবাড়ী মোড়ের অফিস চত্তর থেকে একটি জঙ্গিবাদ বিরোধী মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে শহরের চৌরঙ্গী মোড় স্বৃতি অম্লান চত্তরে পথ সভায় মিলিত হয়।
বিশ্ব বাংলা সাহিত্য আসরের সভাপতি সেলিনা সাথীর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, জেলা কবি পরিষদ ও উত্তরন সাহিত্য পরিষদের সাধারন সম্পাদক মারুফ খাঁন,  জেলার ডোমার উপজেলার বিশ্ব বাংলা সাহিত্য আসর শাখার সাধারন সম্পাদক আনোয়ারুল হক, জলঢাকা উপজেলার কবিতা ও সাহিত্য পরিষদের সভাপতি আব্দুল ওহাব, সাধারন সম্পাদক হাবিবুল্যা বিশ্বাস, নীলফামারী সদর শাখার নারী সম্পাদক, রোজিনা পারভীন, শাহিদা সরকার প্রমুখ।
বক্তরা বলেন, ধর্মের নামে যারা মানুষ ঘুন করছে, ধর্মকে অপব্যবহার করে নির্বিচারে মানুষ হত্যা করে চলছে তাদের প্রতিহত করতে হবে। যারা নিরহ মানুষকে ঘুন করছে তাদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবি করেন তারা।
বিশ্ব বাংলা সাহিত্য আসরের আয়োজনে ওই জঙ্গিবাদ বিরোধী বিক্ষোভ মিছিলে জেলা ও উপজেলা পর্যায়ে কবি সাহিত্যকরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 4672787340516647597

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item