নীলফামারীতে রথযাত্রা শেষ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৪ জুলাই॥
নীলফামারীতে শ্রী শ্রী জনন্নাথ দেবের রথযাত্রা অনুষ্ঠানিকভাবে শেষ হয়েছে।  আজ বৃহস্পতিবার বিকালে মিলন পল্লী সার্বজনিন দুর্গা মন্দির হতে রথকে ফিরিয়ে আসা হয় পুনরায় জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন শিব মন্দিরে। এ সময় শতশত হিন্দু সম্প্রদায়ের নারী পুরুষ এতে অংশ নেয়।
উল্লেখ যে গত ৬ জুলাই জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন শিব মন্দির থেকে শুরু করে মিলন পল্লী সার্বজনিন দুর্গা মন্দিরে গিয়ে শেষ হয়েছিল রথযাত্রাটি।
রথযাত্রার আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেছিলেন  জেলা প্রশাসক মোঃ জাকীর হোসেন। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাড. অক্ষয় কুমার রায়, সাধারণ স¤পাদক এ্যাড. রামেন্দ্র বর্ধন বাপ্পী প্রমুখ।
নীলফামারী জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি জানান, শ্রী শ্রী জনন্নাথ দেবের রথযাত্রা সুষ্ঠ ও শান্তিপূর্ন ভাবে শুরু হয়ে আজ  ১৪ জুলাই মিলন পল্লী সার্বজনিন দুর্গা মন্দির থেকে রথযাত্রাটি ফিরে শিব মন্দিরে আনুষ্ঠানিক ভাবে শেষ করা হয়। এ জন্য তিনি জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে সার্বিক সহযোগীতা ও নিরাপক্তা প্রদানে কৃতজ্ঞতা প্রদান করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 8287427579742510730

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item