আপডেটঃনীফামারীতে এক নারী শ্রমিককে জবাই করে হত্যা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৫ জুলাই॥
শুক্লা রানী সেন (১৯) নামের এক নারী শ্রমিককে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার সকালে তার লাশ পুলিশ উদ্ধার করে জেলা সদরের সংগলশী ইউনিয়নের বড়সংগলশী গ্রামের একটি ধান ক্ষেত হতে। হত্যা শিকার শুক্লঅ সেন  নীলফামারী উত্তরা ইপিজেডের চশমা ও ব্যাগ প্রস্তুতকারী মাজেন বিডি লিমিটেডের কোম্পানীর নারী শ্রমিক। শুক্লা পঞ্চগড় জেলার বোদা উপজেলার সাকোঁয়া ইউনিয়নের  সেনপাড়া গ্রামের যোগেশ চন্দ্র সেনের মেয়ে। শুক্লা ও  তার ছোট বোন নিপা (১৮) উত্তরা ইপিজেড সংলগ্ন জনৈক শাহিনের বাড়িতে অন্যান্য নারী শ্রমিকদের সাথে মেস করে ভাড়া থাকতো।
 হত্যার শিকার  শুক্লা রানীর  ছোট বোন নিপা সেন জানায়, তার জ্বর থাকায় সে রবিবার ইপিজেডে কাজে যায়নি। তার বড় বোন শুক্লা ‘প্রতিদিনের মতো রবিবার সকালে মেস থেকে কর্মস্থলে গেলেও রাতে আর মেসে ফিরে আসেনি। নিপার ধারনা ছিল দিদি হয়তো রাতে ওভারটাইম করছে। কিন্তু সোমবার সকালে লোকমুখে খবর পায় তার বোনের জবাই করা লাশ  উত্তরা ইপিজেডের  অদূরে বড় সংগলশী গ্রামের  একটি ধান ক্ষেতে  পড়ে আছে।
শুক্লা রানী সেনের সহকর্মীদের বরাত দিয়ে নীলফামারী থানার এসআই মশিউর রহমান জানান রবিবার  সারাদিন সহকর্মীদের সাথে একসঙ্গে ইপিজেডের কারখানায় কাজ করেছে। সন্ধ্যা সাড়ে ৭টার  কর্মস্থল ছুটি শেষে সকলে নিজ নিজ ভাড়া মেসে চলে যায়। কিন্তু শুক্লা মেসে ফিরেনি।
ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের সময় উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) ফিরোজ কবির, সদর থানার ওসি শাহজাহান পাশা। ওসি জানান ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। লাশ উদ্ধার করে জেলার মর্গে দুপুরে ময়না তদন্ত করা হয়। এ ঘটনায় শুক্লার বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6220832196191420820

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item