নীলফামারীতে ভূমি ব্যবস্থাপনায় সম্মাননা প্রদান

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৭ জুলাই॥
নীলফামারী জেলার ছয় উপজেলার ছয় উপজেলা নির্বাহী কর্মকর্তা, চারজন সহকারী কমিশনার ও ছয়জন ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাকে ভূমি ব্যবস্থাপনায় কর্মদক্ষতার জন্য সম্মাননা প্রদান করা হয়েছে।
জেলা প্রশাসনের উদ্যেগে আজ রবিবার সকালে নীলফামারী জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ওই সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মজিবুর রহমানের সভাপতিতে জেলা প্রশাসক জাকীর হোসেন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১৬ জনের হাতে সম্মাননা ক্রেষ্ট ও সনদ তুলে দেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আনোয়ার ইমাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ,জে,এম এরশাদ আহসান হাবিব প্রমুখ।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেত আলী বলেন, নীলফামারী জেলার ভূমি ব্যবস্থাপনায় কর্মদক্ষতা মুল্যায়ন করে ওই সম্মাননা প্রদান করেন জেলা প্রশাসক।
সেখানে জেলার ছয় উপজেলার ছয় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও চারজন সহকারী কমিশনারকে (ভূমি) ক্রেষ্ট এবং ছয়জন শ্রেষ্ঠ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাকে সনদ ও ক্রেষ্ট প্রদান করা হয় বলে জানান তিনি। পরে সেখানে জেলা রাজস্ব সম্মেলন অনুষ্ঠিত হয়।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 5833745963504154490

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item