গোলনা মাদরাসার সুবর্ণ জয়ন্তী রোববার

হুমায়ুন কবীর জীবন : নানা আয়োজনের  মধ্য দিয়ে আগামী  রোববার ৫০ বছর পূর্তি উপলক্ষে গোলনা ইসলামীয়া ফাযিল মাদরাসার সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানকে কেন্দ্র করে দিনব্যাপী কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

কর্মসূচীর অংশ হিসেবে রোববার সকাল ১০ টায় প্রাক্তন ও বর্তমান শিক্ষক এবং শিক্ষার্থীদের অংশ গ্রহনে একটি বনাঢ্য র‌্যালী বের হবে। র‌্যালী গুরুত্বপূর্ণ সড়ক অতিক্রম করে আলোচনা সভায় মিলিত হবে। এসময় কৃতী শিক্ষার্থীদের মাঝে সংবধর্না প্রদান করা হবে।

এতে প্রধান অতিথি হিসেবে নীলফামারী ৩ আসনের মাননীয় সাংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা এবং বিশেষ অতিথি হিসেবে নীলফামারী ১ আসনের সাংসদ সদস্য আফতাব উদ্দীন, জলঢাকা উপজেলা চেয়ারম্যান সৈয়দ আলী, নীলফামারী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সামিউল ইসলাম এবং ৪নং গোলনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল আলম কবির উপস্থিত থাকবেন।

এছাড়াও অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন গোলনা ইসলামীয়া ফাযিল মাদরসার সভাপতি মো. হামিদুল ইসলাম। অনুষ্ঠান শেষে ঢাকা থেকে আগত শিল্পীদের আমন্ত্রনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এব্যাপারে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান উদযাপন কমিটির সভাপতি মো. আবু রায়হান বলেন,আমরা ইতোমধ্যে সকল ধরনের প্রস্তুতি গ্রহণ করেছি। অনুষ্ঠানটিকে শুষ্ঠু পরিবেশে ও সফলভাবে স¤ন্ন করতে সকলের সহযোগীতা কামনা করছি।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 2198981436244827676

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item