জঙ্গি হামলার প্রতিবাদে ইসলামী বিশ্ববিদ্যালয় সহায়ক ও সাধারণ কর্মচারী সমিতির র‌্যালি

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি


গুলশান ও শোলাকিয়াসহ দেশব্যাপী সন্ত্রাসী ও জঙ্গি  হামলার প্রতিবাদে ইসলামী বিশ্ববিদ্যালয় সহায়ক ও সাধারণ কর্মচারী সমিতির আয়োজনে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে  র‌্যালি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টায় প্রশাসন ভবন চত্বর থেকে একটি প্রতিবাদ র‌্যালি বের হয়।

র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রশাসন ভবন চত্বরে সমবেত হয়। এতে বিভিন্ন পর্যায়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

সহায়ক কর্মচারী সমিতির সভাপতি মোঃ উকিল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন প্রো-ভাইস চ্যান্সেলর বীর মুক্তিযোদ্ধার সন্তান প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মোঃ মোতাহার হোসেন, বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম-আহবায়ক শেখ মোঃ জাকির হোসেন, জিয়া পরিষদ কর্মকর্তা ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুল মুঈদ বাবুল, মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল রশিদ, বঙ্গবন্ধু পরিষদ কর্মচারী ইউনিটের সভাপতি তোবারক হোসেন, জিয়া পরিষদ কর্মচারী ইউনিটের সভাপতি আব্দুল লতিফ, সহায়ক কর্মচারী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ওলিউর রহমান সেতু ও সাধারণ কর্মচারী সমিতির সভাপতি আতিয়ার রহমান। সভা পরিচালনা করেন সহায়ক কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক আরিফুল হক। বক্তারা বলেন, সন্ত্রাস ও জঙ্গি হামলার প্রতিবাদে প্রতিটি ঘরে ঘরে, পাড়া মহল্লায় এবং প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে প্রতিরোধ গড়ে তুলতে হবে। সন্ত্রাস ও জঙ্গি কর্মকান্ডের বিরুদ্ধে গণসচেতনতা সৃষ্টি করতে পারলে অচিরেই বাংলাদেশকে জঙ্গি ও সন্ত্রাস মুক্ত করা সম্ভব হবে। দেশের বুকে জঙ্গি ও সন্ত্রাসী কর্মকান্ড করে পার পাওয়া যাবে না। সন্ত্রাসী ও জঙ্গি হামলার সাথে যারা জড়িত প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে তাদের উপযুক্ত বিচার হবেই।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 5969832059961654613

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item