ইবি’র আল-ফিক্হ বিভাগের নয়া সভাপতি ড. নূরুল

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-ফিক্হ বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন ড. এ কে এম নুরুল ইসলাম। গত ২৯ জুলাই বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ আগামী তিন বছরের জন্য তাকে আল-ফিক্হ বিভাগের সভাপতি হিসেবে নিয়োগ দিয়েছেন। এ দায়িত্ব গ্রহনের পরে তিনি সদ্য বিদায়ী সভাপতি ড. মোহাম্মদ নাজিম উদ্দিনের স্থলাভিষিক্ত হলেন।

রোববার সকাল ১০ টায় আল-ফিক্হ বিভাগের সভাপতির কক্ষে সদ্য বিদায়ী সভাপতি ড. নাজিম উদ্দিন নতুন দায়িত্ব প্রাপ্ত সভাপতির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

বিভাগের সহকারী অধ্যাপক আলতাফ হোসেনের উপস্থাপনায় দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সাধারণ-সম্পাদক প্রফেসর ড. অলী উল্যাহ, আইন ও শরীয়াহ অনুষদের ডিন প্রফেসর ড. নূরুন নাহার, ইংরেজী বিভাগের সভাপতি প্রফেসর ড. এ এইচ এম আক্তারুল ইসলাম, ইসলামের ইতিহাস ও সাংস্কৃতিক বিভাগের সভাপতি প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন, প্রফেসর ড. আলীনূর রহমান, প্রফেসর ড. আকরাম হোসেন মজুমদার, প্রফেসর ড. শহীদ মো. রেজওয়ান, প্রফেসর ড. আব্দুস শাহীদ মিয়া, প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান, ড. আ ব ম জাকারিয়া মজুমদার, মোছা. হামিদা খাতুন তমা, আমজাদ হোসেন প্রমূখ। এসময় বক্তরা আল-ফিক্হ বিভাগকে এগিয়ে নিতে বিভাগের অন্য সকল শিক্ষকদের সভাপতিকে সহযোগীতা করার জন্য আহ্বান জানান। এবিষয়ে নতুন দায়িত্ব প্রাপ্ত সভাপতি ড. এ কে এম নূরুল ইসলাম বলেন,‘ আল-ফিক্হ বিভাগের সকল শিক্ষক অনেক আন্তরিক। বিভাগের সকল শিক্ষক ও শিক্ষার্থীদের সহযোগিতা পেলে এই বিভাগকে সেশনজটমুক্ত একটি মডেল বিভাগ হিসেবে গড়ে তুলতে পারবো বলে আমি আশা করি।’ পরে বিভাগের শিক্ষার্থীরা নতুন সভাপতিকে ফুল দিয়ে শুভেচ্ছা এবং সদ্য বিদায়ী সভাপতিকে ক্রেস্ট দিয়ে বিদায়ী সংবর্ধনা প্রদান করে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 529606812598353245

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item