ফুলছড়ির চরাঞ্চলে র‌্যাব,বিজিবি ও পুলিশের জঙ্গীবিরোধী অভিযান : দেশীয় ৭ অস্ত্র উদ্ধার

মুহাম্মদ শামীম সরকার শাহীন, গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ব্রহ্মপুত্র ও যমুনা নদীর দুর্গম চরাঞ্চলে জঙ্গিবিরোধী অভিযান চালানো হয়েছে।
র‌্যাব, বিজিবি ও পুলিশের সমন্বয়ে গঠিত যৌথবাহিনী শুক্রবার ভোর ৫টা থেকে সকাল ১১টা পর্যন্ত অভিযান চালান। তবে ৬ ঘন্টার অভিযানে কোনো জঙ্গি সদস্যকে আটক করতে না পারেনি। তবে দেশীয় ৭টিধারালো অস্ত্র উদ্ধার করেছে তারা।সন্ত্রাস ও জঙ্গি গোষ্ঠির সন্ধানে র‌্যাব ২০, বিজিবি ২০ ও ৮০ জন পুলিশের যৌথ ভাবে উপজেলার ফুলছড়ি ইউনিয়নের চরখোলাবাড়ি, খঞ্চাপাড়া, গাবগাছি ও বাঘবাড়ি চরে অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে সামুরাই ২টা, রাম দা ১টা, ছোড়া ১টা ও ছোট ৩টিদাসহ ৭টি দেশীয় ধারালোঅস্ত্র উদ্ধার করে। তবে কোন অপ্রতিকর ঘটনাঘটেনি।
ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খায়রুল বাশার জানান, সম্প্রতি বগুড়াজেলার সারিয়াকান্দি ও সাঘাটা উপজেলার চরগুলোতে যৌথ বাহিনীর সদস্যরা জঙ্গিবিরোধী অভিযান চালায়। তারেই অংশ হিসেবে উপজেলার ফুলছড়ি ইউনিয়নের চরখোলাবাড়ি, খঞ্চাপাড়া, গাবগাছি ও বাঘবাড়ি চরে অভিযান পরিচালনা করা হয়।
এ ব্যাপারে গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ত্রাসও জঙ্গি গোষ্ঠির খোঁজে ১২০ জন পুলিশ, র‌্যাব ও বিজিবি যৌথ ভাবে ফুলছড়ি চারটি চরাঞ্চলে অভিযান চালানো হয় এবং একটি পরিত্যক্ত বাড়ি থেকে ৭টি দেশীয় অস্ত্র উদ্ধা করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।



পুরোনো সংবাদ

গাইবান্ধা 1717305825667979430

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item