ক্ষমতা দখলের পায়তারায় জঙ্গীদের মদদ দিচ্ছে খালেদা জিয়া-নীলফামারীতে ফজলে হোসেন বাদশা এমপি

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১২ জুলাই॥ 
  ক্ষমতা দখলের পায়তারায় গুপ্তহত্যা এবং জঙ্গিবাদী রাজনীতিকে জামায়াত শিবিরকে সাথে বিএনপির নেত্রী খালেদা জিয়া উসকানি দিচ্ছে। এতে সহায়তা করছে তাদের আন্তর্জাতিক মিত্ররা। আজ মঙ্গলবার দুপুরে নীলফামারী জেলা ওয়ার্কাসপাটি,যুবমৈত্রী ও ছাত্রমৈত্রীর কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এমন অভিযোগ তুলে এ কথা বলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ স¤পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি।
জেলা পরিষদের সম্মেলন কক্ষে জেলা ওয়ার্কাস পাটির সভাপতি কমরেড তপন কুমার রায়ের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে ফজলে হোসেন বাদশা আরো বলেন, বিএনপি জামায়াত আন্তর্জাতিক মিত্রদের সাথে আতাঁত করে জঙ্গীবাদী তৎপরতার মধ্য দিয়ে বাংলাদেশকে পাকিস্তানী ধারায় নিয়ে আসার অপচেস্টা করছে। কিন্তু এটি কোন দিন হবেনা। তাই তিনি অভিযোগ তুলে বলেন বিএনপি জামায়াত তাদের বিদেশি মিত্রদের সাথে এই ষড়যন্ত্র করে এদেশের প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেত্রীত্বে চলমান দেশের গণতান্ত্রিক রাজনীতিকে ধ্বংস করে ক্ষমতা দখলের পায়তারা করছে । যার মুল ভুমিকা পালন করছে বেগম খালেদা জিয়া। এ জন্য মুক্তিযুদ্ধের চেতনাকে পরাজিত করে এই মুহূর্তে বিশ্ব জঙ্গিবাদী সন্ত্রাসের সাম্রাজ্যবাদী কৌশলের অংশ হিসেবে বাংলাদেশকে বেছে নিয়েছেন তারা।
ওয়ার্কাসপাটি,যুবমৈত্রী ও ছাত্রমৈত্রীর কর্মীদের উদ্যেশে ফজলে হোসেন বাদশা বলেন ওর্য়াকাস পাটি আগেও জঙ্গীবাদের বিরুদ্ধে ছিল,এখন আছে। তাই প্রতিটি নেতাকর্মীকে দেশের সাধারন জনগনকে সাথে নিয়ে  শেখ হাসিনার নেত্রীত্বে আগামীতে ১৪ দলের সকল কর্মসুচিতে অংশ নিয়ে জঙ্গীবাদের বিরুদ্ধে সোচ্চার হওয়া আহবান জানান। 
আইনশৃঙ্খলা বাহিনীর উদ্যোসে  ফজলে হোসেন বাদশা এমপি আহবান জানিয়ে বলেন  দুর্নীতিমুক্ত থেকে  জনগণকে হয়রানির বাইরে রেখে জঙ্গিবাদবিরোধী কর্মকান্ড পরিচালনা করুন। কারন স্থানীয় ক্ষমতাসীন দলবাজদের আশ্রয়ে-প্রশ্রয়ে যুদ্ধাপরাধী মৌলবাদীদের কেউ কেউ জায়গা পাচ্ছে। তা বন্ধ করতে হবে। গণতন্ত্রের নামে বেগম খালেদা জিয়ার প্রত্যক্ষ মদদ রুখে দিতে হবে।
কর্মী সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় কমিটির পলিট ব্যুরো মাহমুদুল হাসান মানিক,হবিবর রহমান,নুর মোহম্মদ খান, জেলা ওর্য়াকাস পাটির সাধারন সম্পাদক বাবুল আখতার,সৈয়দপুর উপজেলা সাধারন সম্পাদক মাহবুব আলম, সদর উপজেলার সাধারন সম্পাদত বিপ্লব কুমার রায়, জেলা যুবমৈত্রীর সভাপতি রনজিত কুমার রায়, সাধারন সম্পাদক সফিকুল ইসলাম, জেলা ছাত্রমৈত্রীর সভাপতি ভবেশ চন্দ্র রায়, গণশিল্পী সংস্কৃতির সাধারন সম্পাদক স্বপন কুমার রায় ও জেলা ছয় উপজেলা নেতৃবৃন্দ।

পুরোনো সংবাদ

প্রধান খবর 1104373633510058684

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item