ডোমারে নিখোঁজ রাকাবের নৈশ্য প্রহরীর মৃতদেহ উদ্ধার

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টার,
আনিছুর রহমান মানিক, ডোমার(নীলফামারী) প্রতিনিধিঃ

নীলফামারী জেলার ডোমার উপজেলার মীরজাগঞ্জ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব)নিখোঁজ নৈশ্য প্রহরীর মৃতদেহ উদ্ধার করেছে ডোমার থানা পুলিশ। আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ডোমার উপজেলার হরিণচড়া ইউনিয়নের দেওনাই নদীর  ধরধরারপাড় নামক স্থান থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যাক্তি আমিনুর রহমান (৪৫)  ডোমার পৌরসভার ৯ নম্বর ওয়াডের ছোটরাউতা ডাঙ্গাপাড়া গ্রামের মৃত সামচ্ছুদ্দিন আহমেদের ছেলে। অনেকের ধারনা নদীতে গোছল করতে গিয়ে ¯্রােতের টানে সে নিখোঁজ হয়।
পারিবারিক সুত্র মতে  প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার রাতে ডোমারের মীরজাগঞ্জ কৃষি ব্যাংকের রাতের পাহাড়ার দায়িত্ব শেষে গতকাল শুক্রবার সকালে বাড়ি ফিরে আসে।  বিকালে সে বাড়ি থেকে বের হয়ে যায়। সন্ধ্যায় এলাকাবাসী তার জামা ও মোবাইল ফোন ডোমারের শ্মশানঘাট সংলগ্ন দেওনাই নদীর ধারে পড়ে থাকতে দেখতে পায়।  এরপর খোঁজা খুজিতে তার কোন সন্ধ্যান পাওয়া যায়না। নদীতে গোসল করার সময় ডুবে গেছে ধারনা করে পুলিশ ও ফায়ার সর্ভিসকে খবর দেয়া হয়। রংপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরির একটি দল আসে। কিন্তু তাকে নদী থেকে উদ্ধার করা সম্ভব হয়নি। আজ শনিবার সকাল ১১টায় ডোমারের হরিণচড়া ইউনিয়নের ধরধরারপাড় এলাকার মানুষজন একটি লাশ নদীতের ধারে আটকে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।
খবর পেয়ে সেখানে ডোমার থানা পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে দুপুর সাড়ে ১২টায় লাশ উদ্ধার করে। ডোমার থানার ওসি আগমেদ রাজিউর রহমান রাজু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7530617179137619213

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item