ডিমলায় ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা(নীলফামারী)প্রতিনিধিঃ
নীলফামারীর ডিমলায় রবিবার সকালে ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন করা হয়েছে।এ উপলক্ষ্যে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর  ও ডিমলা উপজেলা পরিষদ এর আয়োজনে উপজেলা কৃষি অফিস চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।
র‌্যালি শেষে উপজেলা পরিষদ চত্বরে  ৩(তিন) দিন ব্যাপী বৃক্ষমেলার ফিতা কেটে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি নীলফামারী -১ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।
 পরে ডিমলা উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা মিল্টন চন্দ্র রায়ের সভাপতিত্বে মেলা চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নীলফামারী-১ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার। এছাড়া বিশেষ অতিথি অতিথি হিসেবে  ডিমলা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম,আমন্ত্রিত অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগ ডিমলা উপজেলার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সহিদুল ইসলাম,ডিমলা সদর ইউ পি চেয়ারম্যান আবুল কাসেম সরকার,বালাপাড়া ইউপি চেয়ারম্যান,জহুরুল ইসলাম ভুইঞা প্রমুখ বক্তব্য রাখেন।অনুষ্ঠানটি পরিচালনা করেন,উপজেলা কৃষি অফিসার হুমায়ুন কবীর।প্রধান অতিথি মেলার স্টল পরির্দশন করেন।  তিনি সবার উদ্দেশে বলেন ,“অর্থ পুষ্টি স্বাস্থ্য চান- দেশী ফল বেশি খান”। এ সময় তিনি কৃষকদের  মাঝে ফলদ গাছ বিতরন করেন।
এ সময় উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সহ গণ্যমাণ্য ব্যক্তি বর্গ ও সাংবাদিক উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 3612932300518890196

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item