ডিমলায় গাঁজা সেবনের দায়ে যুবকের ৩ মাসের সাজা ।

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলা উপজেলায় রবিবার দুপুরে প্রকাশ্য মাদক সেবনের দায়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন এক যুবককে । কারাদন্ড প্রাপ্ত যুবক বালাপাড়া ইউনিয়নের দক্ষিন বালাপাড়া গ্রামের আইনুল হকের পুত্র জনাব আলী-(৩০)
ডিমলা থানার এস,আই ইমাদ উদ্দিন মোহাম্মদ ফারুক ফিরোজ জানায় জনাব আলী দির্ঘ্য দিন যাবত বিভিন্ন মাদক সেবনের সাথে জরিত,সে প্রকাশ্য গাঁজা সেবন করে উশৃঙ্খলতা করায় গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বালাপাড়া ডাঙ্গার হাট বাজার থেকে হাতে-নাতে ৫টি গাঁজার পুড়িয়া সহ আকট করা হয়। উক্ত গাঁজা সেবন কারীকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট ভূমি কর্মকর্তা মিল্টন চন্দ্র রায় তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ।
ডিমলা থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,গাঁজা ও মাদক সেবনের দায়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ৯ এর ১ ধারায় একটি মামলা দায়ের করা হয় , যাহার মামলা নং ৫৪/১৬ । তারিখ ১৭-০৭-২০১৬ ইং । আসামীকে রবিবার দুপুরে জেলা জেল হাজতে প্রেরন করা হয়েছে ।

পুরোনো সংবাদ

নীলফামারী 2503120941369887697

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item