রংপুরের পীরগাছায় স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি, আহত ৩

ফজলুর রহমান, পীরগাছা প্রতিনিধি, রংপুরঃ

রংপুরের পীরগাছায় একটি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। উপজেলা সদরের হাইস্কুল রোডের সুমিতা জুয়েলার্স নামে স্বর্নের দোকানটিতে রোববার রাত আড়াই টায় এ ডাকাতি সংঘটিত হয়। এসময় ডাকাতরা পাশের দোকানের ২ যুবককে কুপিয়ে গুরুতর জখম করে জুয়েলার্স থেকে নগদ ১৪ লাখ টাকা ও ১শ’ ৫০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। দোকানে রক্ষিত সিসি ক্যামেরায় ধারণকৃত ডাকাতিকালে ভিডিও ফুটেজটি গোটা উপজেলায় আলোড়ন সৃষ্টি করেছে।
জানা গেছে, উপজেলা সদরের হাইস্কুল রোডের শ্রী রামাজি লাল সাহার সুমিতা জুয়েলার্সটি প্রতিদিনের ন্যায় বন্ধ করে চলে যান। রাত আনুমানিক আড়াই টার দিকে ২০/২৫ জনের একদল ডাকাত উক্ত দোকানে ডাকাতির উদ্দ্যেশে দোকানের গ্রীল কেটে দোকানে প্রবেশের চেষ্টা করে। এসময় দায়িত্বরত নৈশ্য প্রহরী ও পাশের জুতার দোকানের মালিক আনোয়ার হোসেন (২৮) ও তার ভাই বেলাল হোসেন (২৫)কে  ডাকাতরা ধরে হাত-পা ও মুখ বেধে বেদম মারপিট ও কুপিয়ে ফেলে পাহারায় রাখে। পরে তারা দোকানে তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দোকানের ভিতরে রক্ষিত সিন্ধুক ভেঙ্গে নগদ ১৪ লাখ টাকা ও ১শ’ ৫০ ভরি স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়।
পুরো ঘটনাটি দোকানের সিসি ক্যামেরায় ভিডিও ফুটেজে সংরক্ষন হলে রোববার সকালে ওই ফুটেজটি গোটা উপজেলায় টক অব দ্যা নিউজে পরিনত হয়। এদিকে আহত ওই দুই ব্যবসায়ীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের একজনের অবস্থা আশংকা জনক বলে জানা যায়। এদিকে বিষয়টি উপজেলা জুড়ে আলোচিত হয়ে পড়লে রংপুর পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার (বি-সার্কেল) সাইফুর রহমান ও রংপুর জেলা জুয়েলার্স মালিক সমিতির নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এব্যাপারে পীরগাছা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, ভিডিও ফুটেজ দেখে আসামী সনাক্ত ও গ্রেফতারের প্রস্তুতি চলছে।

পুরোনো সংবাদ

রংপুর 6327694199296823598

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item