ছাত্রলীগের নামে ইফতারের কথা বলে ২ লক্ষাধিক টাকা চাঁদা আদায়

রংপুর প্রতিনিধি :

বাংলাদেশ ছাত্রলীগ রংপুর মহানগর শাখার আওয়াতাধীন কারমাইকেল কলেজ পাড়া ইউনিট ছাত্রলীগ এর নাম ভাঙ্গিয়ে আলোচনা সভা ও ইফতার মাহফিলের নামে ২ লক্ষাধিক টাকা চাদাঁ আদায়’র অভিযোগ উঠেছে।
অভিযোগে জানাযায়, বাংলাদেশ ছাত্রলীগ রংপুর মহানগর শাখার আওয়াতাধীন কারমাইকেল কলেজ পাড়া ইউনিট ছাত্রলীগ’র নাম ভাঙ্গীয়ে কথিত কর্মী পরিচয়ে একই গ্রুপ দাওয়াত কার্ডে দুই রকম ঠিকানা ব্যবহার করে এ ঘটনাটি ঘটিয়েছে। ঘটনাক্রমে আমাদের অফিসে পাঠানো একই প্রোগ্রামের ২ রকম দাওয়াত কার্ড-এ দেখা গেছে, একটিতে লেখা‘আহবানে-বাংলাদেশ ছাত্রলীগ রংপুর মহানগর কলেজপাড়া ও দর্শনা ইউনিট,রংপুর। অপরটিতে ‘লেখা ‘আহবানে-বাংলাদেশ ছাত্রলীগ রংপুর মহানগর দর্শনা ইউনিট, রংপুর।
অভিযোগ উঠেছে, কলেজপাড়া ও দর্শনা ইউনিট’র নামে দাওয়াত কার্ড বিতরন করে কলেজ পাড়ার প্রায় ৩ থেকে ৪শ ছাত্রাবাস’র প্রতিটি থেকে ৩শ টাকা হারে প্রায় লক্ষাধিক টাকা চাদাঁ আদায় করা হয়েছে। অন্যদিকে দর্শনা ইউনিট’র দাওয়াত কার্ড শহরের বিভিন্ন অফিস আদালত ও প্রতিষ্ঠানে দিয়েও লক্ষাধিক টাকা চাদাঁয় আদায় করা হয়েছে বলে জানা যায়।
এ ব্যাপারে কলেজ পাড়া ছাত্রলীগের বর্তমান সভাপতি মুশফিকুর রহমানের সাথে কথা হলে তিনি জানান, কলেজ পাড়া ছাত্রলীগের কোন ইফতারেরই আয়োজন করা হয়নি,হলে তো আমি জানতাম।একই প্রোগ্রামের ২ রকম দাওয়াত কার্ড বিষয়ে কথা বললে তিনি জানান এসব আমার জানা নাই। তবে আজ মঙ্গলবার আমাদের বর্দ্ধিত সভা হওয়ার কথা। সেখানেই ইফতার আয়োজন নিয়ে কথা হবে ও সিদ্ধান্তও নেয়া হবে।

পুরোনো সংবাদ

রংপুর 7163262091030783244

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item