ডোমারে পুলিশি নির্যাতনের প্রতিবাদে মানব বন্ধন

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার, আনিছুর রহমান মানিক, ডোমার প্রতিনিধিঃ

দোকান কর্মচারী শ্রমিক নেতা ও যুবলীগ নেতা নির্যাতনের প্রতিবাদে ও নীলফামারীর ডোমার থানার এসআই আশরাফুল ইসলামের অপসারনের দাবীতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। সোমবার সকাল ১১ টা হতে ডোমার বাজার রেলঘুন্টি মোড়ে ডোমার উপজেলা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়ন ঘন্টা ব্যাপি মানববন্ধন করে। এসময় যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ আওয়ামীলীগর বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন। দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের সভাপতি বজলার রহমান বকুলের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন দোকান মালিক সমিতির সম্পাদক ও যুবলীগের সাধারন সম্পাদক আমিনুর ইসলাম রিমুন, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মিল্টন আহমেদ, জাতীয় শ্রমিক লীগের উপজেলা  সভাপতি ও বাস মিনিবাস শ্রমকি ইউনিয়নের সভাপতি আব্দুল ওয়াদুদ, পৌর যুবলীগের সম্পাদক আনোয়ার হোসেন রকি, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল মালেক, দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মিজানুর রহমান টুলু, স্বেচ্ছাসেবকলীগ নেতা মেহেদী হাসান মুক্তি, মো: এমদাদুল হক মাসুম প্রমূখ বক্তব্য রাখেন। বক্তরা বলেন, অপরাধীদের না ধরে এসআই আশরাফুলসহ ডোমার থানার পুলিশ বেঁছে বেঁছে আওয়ামীলীগ নেতাদের নির্যাতন ও লাঞ্চিত করছে। পুলিশ অন্য দলের এজেন্ডা  বাস্তবায়নে তৎপর হয়ে উঠেছে। বক্তারা, অবিলম্বে এসআই আশরাফুল ইসলামের বিচার ও অপসারন দাবী করেন এবং দাবী আদায় না হলে আগামীতে বৃহত্তর আন্দোলন কর্মসুচির হুসিয়ারী দেন।
এ বিষয়ে এসআই আশরাফুল ইসলামের মোবাইল ফোনে বার বার চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।
ডোমার থানার অফিসার্স ইনচার্জ মো: মোয়াজ্জেম হোসেনের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি নীলফামারীতে আছি। পরে আমার মন্তব্য জানাবো।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সন্ধ্যায় ডোমার বনবিভাগের গাছের চোরাই কাট উপজেলা সংলগ্ন একটি ফার্নিচারের দোকান থেকে এসআই আশরাফুল ইসলাম উদ্ধার করে। এসময় দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের সহ-সম্পাদক ও যুবলীগ নেতা রাসেল আহমেদ মোবাইল ফোন দিয়ে ছবি ছবি তুলে। কিন্তু  এসআই আশরাফুল রাসেলের সাথে কোন কথা না বলে তার মোবাইল ফোনটি কেড়ে নেয় এবং তাকে মারধর ও  লাঞ্চিত করে।


পুরোনো সংবাদ

নীলফামারী 1624199811777768513

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item