নীলফামারী জেলা বিএনপি নেতা তপনের পদত্যাগ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৬ জুন॥  
নীলফামারী জেলা বিএনপির নেতা তিমির কুমার বর্মন দলের সকল পদ থেকে পদত্যাগ সহ স্বেচ্ছায় অবসর গ্রহনের ঘোষনা দিয়েছেন। আজ রবিবার বেলা সাড়ে ১১টায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষনা দেন।
স্থানীয় মিডিয়া হাউসে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয় তিনি জেলা ও সদর উপজেলা বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক ছাড়াও  সদর উপজেলার লক্ষ্মীচাপ ইউনিয়ন বিএনপির সভাপতি পদের দায়িত্বে ছিলেন। এ ছাড়া জেলা সদরের ছমির উদ্দিন স্কুল এন্ড কলেজের স্কুল শাখার সিনিয়র সহকারি শিক্ষক পদে কর্মরত থাকায় পেশাগত দায়িত্বপালন ,শারিরিক ও মানষিক অবস্থার কারনে নীলফামারী বিএনপির সব ধরনের দায়িত্বপ্রাপ্ত পদ হতে স্বেচ্ছায় অবসর গ্রহন করলেন। এ সংক্রান্ত একটি পত্র তিনি গত ২০ জুন ডাকযোগে জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদক বরাবর প্রেরনের মাধ্যমে অবগত করেন বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন। তার বিএনপি থেকে পদত্যাগ করার ঘটনায় তিনি কারো বিরুদ্ধে কোন অভিযোগ নেই বলেও সাংবাদিকদের জানান।
এ ব্যাপারে জেলা বিএনপির সাধারন সম্পাদক সামচ্ছুজ্জামান জামানের সাথে কথা বলা হলে তিনি বলেন তিমির কুমার বর্মন তপন দল থেকে অবসর গ্রহনের কোন পত্র তার হস্তগত হয়নি।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 5607471606683760630

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item