নীলফামারীতে নিখোঁজ ছেলের সন্ধানের দাবিতে মায়ের সংবাদ সম্মেলন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৩ জুন॥
দুই মাসের অধিক সময় ধরে নিখোঁজ ছেলে নুরে আলমের(২৩) সন্ধ্যানের দাবিতে প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করেছে তার মা নুর নাহার । আজ সোমবার সকাল ১১টায় নীলফামারী পৌরশহরের উকিলের মোড় মহল্লার নিজবাসভবনে নুরে আলমের পরিবারের পক্ষে  মা নুর নাহার এই সংবাদ সম্মেলনে করেন।
তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন তার স্বামী আব্দুল কাদের ইয়াকুব আলী মারা যাওয়ার পর কষ্টে ছেলে মেয়েকে মানুষ করছেন। তার বড় ছেলে  নুরে আলম নীলফামারী সরকারি কলেজে রসায়ন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। চলতি বছরের  ১১ এপ্রিল গভীর রাতে কিছু লোক প্রশাসনের পরিচয় দিয়ে কে বা কারা বাড়ি থেকে তুলে নিয়ে যায়। তিনি বাধা দিতে গেলে ২০ মিনিট পর তার ছেলেকে ফেরত দেবে জানিয়ে নিয়ে যাওয়া হলেও গত দুই মাসেও তার ছেলের কোন সন্ধ্যান তিনি পাননি। এ ঘটনায় তিনি নীলফামারী থানায় একটি জিডি এবং নীলফামারী আদালতে একটি পিটিশন মামলা দায়ের করেন।
লিখিত বক্তব্যে এই মা উল্লেখ করেন তার ছেলে যদি কোন অপরাধের সাথে জড়িত থাকে তাহলে বাংলাদেশের আদালতে তার বিচার হউক। এতে আদালতের যে কোন রায় মেনে নিতে প্রস্তুত থাকবেন তিনি। কিন্তু তিনি তার  ছেলের সন্ধান চান। তাই তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করে তার নিখোঁজ ছেলের সন্ধান সহ তার কোলে ফেরতের দাবি করেন।
সংবাদ সম্মেলনের পরিবারের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নিখোঁজ নুরে আলমের দুই ভাই কামরুল ইসলাম নয়ন,শাহিন আলম,বোন ফাতেমাতুজ্জোহরা, চাচাতো ভাই শাহ মোঃ সাদেক ও  চাচা আব্দুস সামাদ।


পুরোনো সংবাদ

নীলফামারী 6480455174287151723

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item