নীলফামারীতে ভ্যান চালক খুন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৪ জুন॥
নীলফামারীতে সুবিত চন্দ্র রায় (২৫) নামে একভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যা করেছে দূর্বৃত্তরা। শুক্রবার রাত ৮টার দিকে জেলা সদরের পলাশবাড়ি ইউনিয়নের খলিশাপচা মাডারি পুল নামক স্থানে তাকে ছুরিকাঘাত করা হয়।
এলাকাবাসী ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোরে তার মৃত্যু হয়। তিনি ওই ইউনিয়নের জ্ঞানদাস কানাইকাটা গ্রামের মৃত ধৌলু রায়ের ছেলে।
আজ শনিবার সকালে ওই এলাকায় গিয়ে জানা গেছে সুবিত তার ব্যাটারিচালিত ভ্যান মেরামত করতে গতকাল শুক্রবার বিকেল ৬ টার দিকে পলাশবাড়ি বাজারে যান। এলাকাবাসী ও পরিবারের সদস্যরা জানায়, সন্ধ্যা ৭টার দিকে পলাশবাড়ি বাজার থেকে দুইজন যাত্রী নিয়ে কানাইকাটা রেলঘুণ্টি বাজার এলাকায় আসেন তিনি। সেখানে একটি দোকানে চা খেয়ে ওই বাজার থেকে আরো দুইজনসহ চারজন যাত্রী নিয়ে ঘটনাস্থলের দিকে যান। যাত্রীরা সবাই ছিল অপরিচিত। এরপর রাত ৮টার দিকে পথচারীরা খলিশাপচা গ্রামের ওই মাডারি পুলে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। পথচারীদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে মুমূর্ষু অবস্থায় নীলফামারী আধুনিক সদর হাসপাতালে নেয়। সেখান থেকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে রাত ১২টার দিকে মারা যান তিনি।
সুবিতের স্ত্রী লিলি বালা রায় (২০) বলেন, "বিকেল ৬টার দিকে আমার স্বামী ভ্যানটি মেরামত করার জন্য পার্শবর্তী পলাশবাড়ি বাজারে যায়। সেখান থেকে মাছ কিনে আনার কথা ছিল। মাছ আনতে দেরি  হওয়ায় সন্ধ্যা ৭টার দিকে আমি তাকে ফোন করি। এ সময় সে বলেছিল, 'একটা ভাড়া পাইছি, সেটা
সেরে বাজার নিয়ে আসছি।' এরপর রাত ৮টার দিকে খবর পাই আমার স্বামী খুন হয়েছে।"
 নীলফামারী সদর থানার ওসি শাহজাহান পাশা বলেন, "হাসাপাতালের তথ্যের ভিত্তিতে রংপুর কোতোয়ালি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। সেখানে লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে। নীলফামারীতে মামলার প্রস্তুতি চলছে। তার শরীরে একাধিক আঘাতের চি‎হ্ন রয়েছে। দেখে ধারণা করা হচ্ছে চরম শক্রতা থেকে এ ঘটনা ঘটতে পারে। বিষয়টি আরো নিশ্চিত হতে তদন্ত চলছে।"

পুরোনো সংবাদ

নীলফামারী 2016112097949832979

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item