মাকদমুক্ত নীলফামারী সদরকে মাদকের আখড়ায় পরিনত করতে একটি চক্রের অপচেস্টা

বিশেষ প্রতিনিধি॥
মাদকমুক্ত নীলফামারী সদরকে পুনরায় মাদকের আখড়া বানাতে একটি চক্র যেন উঠে পড়ে লেগেছে। অভিযোগ উঠেছে ওই চক্রটি বিভিন্ন স্থানে গাজা,হেরোইন ইয়াবা সরবরাহ করে বিক্রির পায়তারা করছে। আর যুব ও তরুন সমাজকে মাদকের দিকে ঠেলে দিচ্ছে।
এদিকে মাদক মুক্ত ঘোষনায় সাধারন মানুষজনের মাঝে যে সচেতন সৃষ্টি হচ্ছে তার প্রমান পাওয়া গেছে ।যেমন জন্মদাতা বাবার অভিযোগের ভিত্তিতে মাদকসেবী ছেলেকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আজ রবিবার দুপুর সারে ১২টায় বাবা মোজহারুল ইসলামের অভিযোগের ভিত্তিতে পঞ্চপুকুর ইউনিয়নে তার ছেলে নূর আলমকে গাজা সেবন অবস্থায় আটক করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেত আলীর ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে  তাকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেলহাজতে পাঠানো হয়। মাদকমুক্ত সদর উপজেলায় বাবার এই সাহসী উদ্যোগকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হল।
মাদক চক্রটি যে কত খারাপের দিকে তার আর একটি ঘটনা অবাক করে দেয়। বৃদ্ধা এক নারীকে দিয়ে হেরোইন বিক্রি করা হচ্ছিল। যা গোপন সংবাদে  গত ৯ জুন  নীলফামারীর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ যোবায়ের হোসেনের নেতৃত্বে টুপামারী বন বিভাগের পাশে রশিদা ফিলিং স্টেশনের বিপরীতে জনৈক মোমেনা বেগমের বাড়িতে অভিযান চালিয়ে হিরোইন ও ইয়াবাসহ ওই বৃদ্ধাকে আটক করা হয়। সুবিচারের স্বার্থে নিয়মিত মামলা দায়ের করার জন্য আটককৃত বৃদ্ধাকে থানায় সোপর্দ করা হয়। সাধারন মানুষজন জানায় ওই বৃদ্ধার কাছে জিজ্ঞাসাবাদ করে, কারা তাকে দিয়ে এসব মাদক বিক্রি করাচ্ছে সেই সিন্ডিকেটকে চিহিৃত করতে পারলে চক্রটিকে আটক করা সহজ হতো।
উল্লেখ যে গত ২৯ মে নীলফামারী সদর উপজেলাকে বিশাল গণসমাবেশের মধ্যে দিয়ে নীলফামারী সদর আসনের সদস্য আসাদুজ্জামান নুর বাল্য বিয়ে, যৌতুক ও মাদকমুক্ত ঘোষনা করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 1765962198283084073

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item