বিদেশে লোক পাঠানোর নামে প্রতারক গ্রেফতার

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১ জুন॥
বিদেশে লোক পাঠানোর নামে ১০ লাখ টাকা হাতিয়ে নেয়ার প্রতারনা মামলায় এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার ভোরে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার পুর্ব বাজেডুমরিয়া ধাইজান পাড়া গ্রামের আকালু মামুদের ছেলে রাকিবুল ইসলামকে(৪০) নিজবাড়ি থেকে গ্রেফতার করা হয়। তাকে দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
থানার ওসি মোস্তাফিজার রহমান জানান গ্রেফতারকৃত ব্যাক্তি রাকিবুল ইসলাম কাতারের  দোহার সিটি আলকোর ফেন্সিলার থ্রি সি সি কোম্পানীতে চাকুরী করতো । সে দেশে ফিরে কাতারে লোক পাঠানোর নামে মানিকগঞ্জের  তারা মামুদের ছেলে জাহাঙ্গীর আলম, নড়াইল জেলা সদরের হরখালী গ্রামের আসাদ মামুদের ছেলে সহিদুল ইসলাম, কুষ্টিয়ার গজনবী গ্রামের অপি উদ্দিনের ছেলে সাইদুল ইসলামের নিকট থেকে ১০ লাখ টাকা হাতিয়ে নেয়।
এ অবস্থায় ভুক্তভোগীরা নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার পুর্ব বাজেডুমরিয়া ধাইজান পাড়া গ্রামে এসে  রাকিবুল ইসলামের সাথে দেখা করে টাকা ফেরত চাইলে তাদের গুম করার হুমকী দিয়ে তাড়িয়ে দেয়। ফলে ভুক্তভোগীদের মধ্যে মানিকগঞ্জের পানিশাইল গ্রামের তারা মিয়া  কিশোরীগঞ্জ থানায় এ মামলা দায়ের করলে আসামীকে গ্রেফতার করা হয় ।

পুরোনো সংবাদ

নীলফামারী 3458544390683420130

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item