নীলফামারীতে কৃষি কর্মকর্তাকে পিটানো মামলা॥ ইউপি চেয়ারম্যানের জামিন আবেদন খারিজ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৬ জুন॥
কৃষি সম্প্রসারন কর্মকর্তাকে মারধরের মামলায় গ্রেফতারকৃত জেলার জলঢাকা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ওই উপজেলার কাঠাঁলী ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিনের(৪৫) জামিন হয়নি। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় জামিনের শুনানী শেষে নীলফামারী চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের আমলি আদালত ২ এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সেলিনা আক্তার তুহিনের জামিনের আবেদন খারিজ করে দেন। ফলে তুহিন জেলহাজতে রয়েছে। বিষয়টি নিশ্চিত করেন তুহিনের পক্ষের আইনজীবী এ্যাডঃ আলিমুদ্দিন বসুনিয়া।
সরকারের বোরো ধান সংগ্রহ অভিযানে জলঢাকা উপজেলার কাঁঠালী ইউনিয়নে  কৃষকদের নামের তালিকার অনিয়মের অভিযোগ তুলে সোহরাব হোসেন তুহিন গত রবিবার (১২ জুন) দুপুরে জলঢাকা উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা সাদেকুজ্জামান ও দুইজন উপ-সহকারী কৃষি কর্মকর্তা হরেন্দ্র রায় ও জাহাঙ্গীর আলমকে পিটিয়ে  লাঞ্চিত করে। এ ঘটনায় গত সোমবার (১৩ জুন) বিকালে জলঢাকা উপজেলার কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাদেকুজ্জামান নিজে বাদী হয়ে জলঢাকা থানায় জলঢাকা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক কাঠালী ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিনকে প্রধান আসামী করে অজ্ঞাত আরও ১৫ থেকে ২০ ব্যাক্তিকে আসামী করে একটি মামলা দায়ের করেন। 
ওই মামলায় গত মঙ্গলবার (১৪ জুন) রাত সাড়ে ১০টায় পুলিশ তুহিন কে গ্রেফতার করে এবং বুধবার সকালে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়। সেদিন তুহিনের পক্ষে জামিনের আবেদন করা হলে আজ বৃহস্পতিবার আদালত জামিনের শুনানীর দিন ধার্য্য করেছিল।

পুরোনো সংবাদ

নীলফামারী 4039944540853679374

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item