কৃষি কর্র্মকর্তাকে মারধর: আ.লীগ নেতা ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৫ জুন॥
নীলফামারীর জলঢাকা উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তাকে মারধরের মামলায় উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও কাঁঠালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তুহিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদ হোসেন রুবেলের ছোট ভাই।
মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে কাঁঠালী ইউনিয়নের কাঁঠালী গ্রামে থানা ও ডিবি পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে করে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. মফিজ উদ্দিন শেখ।
এই মামলায় অজ্ঞাত আরো ১৫থেকে ২০জনকে আসামী করেন তিনি। আজ বুধবার তাকে আদালতে হাজির করা হবে।
ওসি জানান, ‘রোববার দুপুরে উপজেলা কৃষি সম্প্রাসরণ কর্মকর্তার দপ্তরে ১৫/২০ লোকজন নিয়ে প্রবেশ করে উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্র্তা মো. সাদেকুজ্জামানকে মারধর করেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও কাঁঠালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন।
সোমবার বিকালে জলঢাকা থানায় সোহরাব হোসেন তুহিনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন কৃষি সম্প্রসারণ কর্র্মকর্তা মো. সাদেকুজ্জামান।
এদিকে
আওয়ামী লীগের এই নেতাকে গ্রেপ্তারের প্রতিবাদে রাতেই কাঁঠালী ইউনিয়নের কয়েক শত মানুষসহ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্র্মীরা থানা ঘেরাও করে বুধবার সকাল সন্ধ্যা অবোরধের ডাক দিয়েছে উপজেলা আওয়ামী লীগ।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিনের  বড় ভাই শহীদ হোসেন রুবেল অভিযোগ করে বলেন, তিন তিন বার কাঁঠালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সোহরাব হোসেন তুহিনের বিরুদ্ধে সোমবার বিকালে একটি মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।
এদিকে উপজেলা আওয়ামী লীগের তুহিনের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে আজ বুধবার জলঢাকা উপজেলা শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ শুরু করেছে।


পুরোনো সংবাদ

নীলফামারী 5919156221297744373

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item