ইবির ভর্তি পরীক্ষা ১৯ নভেম্বর

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৬-১৭ শিক্ষাবষের্র অনার্স (সম্মান) প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা আগামী ১৯ থেকে ২৩ নভেম্বর অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকতা ও ডীনদের সমন্বয়ে অনুষ্ঠিত এক জরুরী সভায় প্রাথমিক ভাবে এ সিদ্ধান্ত গৃহীত হয়।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, বুধবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আবদুল হাকিম সরকারের কার্যালয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় আসন্ন ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ভর্তি সংক্রান্ত বিষয়ে আলোচনা হয়। ভিসি প্রফেসর ড. আবদুল হাকিম সরকারের সভাপতিত্বে সভায় প্রো-ভিসি প্রফেসর ড. মো. শাহিনুর রহমান, ধর্মতত্ব অনুষদের ডীন প্রফেসর ড. আবুল বারাকাত মোহাম্মদ ফারুক, ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর ড. আবু সিনা, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডীন প্রফেসর ড. শামসুল আলম, রেজিষ্ট্রার এ এস এম আব্দুল লতিফ, প্রক্টর প্রফেসর ড. মো. মাহবুবর রহমান, ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. আনোয়ার হোসেন ও বিভিন্ন বিভাগের সভাপতিরা উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার এ এস এম আবদুল লতিফ বলেন-‘২০১৬-১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার সময়সূচী চেয়ে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদ থেকে নির্দেশনা দেয়া হয়েছে। এরই পরিপ্রেক্ষিতে আজ (বুধবার) জরুরী বৈঠকের মাধ্যমে ভর্তি পরীক্ষার সম্ভাব্য প্রাথমিক সময়সূচী ১৯ থেকে ২৩ নভেম্বর নির্ধারণ করা হয়। তবে এই বৈঠক কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির বৈঠক নয়।’

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 4861475302064127503

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item