সাদুল্যাপুরে আসামির হুমকিতে বাদী ঘরছাড়া

মুহাম্মাদ শামীম সরকার শাহীন, গাইবান্ধা প্রতিনিধি:-

গাইবান্ধার সাদুল্যাপুরে জমিজমা মামলার আসামিদের অব্যহত হুমকিতে বাদী পরিবার বাড়িছাড়া হয়ে পালিয়ে বেড়াচ্ছে।এদিকে পুলিশী তৎপরতা না থাকার কারণে চরম নিরাপত্তাহীনতায় ভূগছে বাদির পরিবার।ওই মামলার বিবরণে জানা গেছে, সাদুল্যাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কৃষকলীগের সাধারণ সম্পাদক ও আনসার বাহিনীর সদস্য এবং বড় জামালপুর গ্রামের মৃত হাসেন আলী আকন্দের ছেলে জেলাল আকন্দ এর সাথে একই গ্রামের তৈয়ব আলীর ছেলে সাইফুল ইসলাম গংদের দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল।
এরই জেরধরে সাইফুল গংরা জেলাল আকন্দ ও তার পরিবারকে গ্রায়ই প্রাণনাশের হুমকি প্রদর্শন করে আসেন।এ বিষয়ে জেলাল আকন্দ বাদী হয়ে গাইবান্ধা বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করে। যা আদালতে বিচারাধীন রয়েছে।উক্ত মামলার আসামিরা জামিনে এসে আবারও জেলাল আকন্দকে মামলা তুলে নেয়াসহ বিভিন্ন প্রকার হুমকি-ধামকি দিয়ে আসে। ধারাবাহিকতায়গত ২২ মে রাত প্রায় সাড়ে আটটার দিকে জামালপুর চৌধুরী বাজারের কালাম মেম্বরের মার্কেটস্থ জেলাল আকন্দের ব্যবসা প্রতিষ্ঠানে আসামিরা  লাঠিসোডা ও ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে তাকে ছুরিকাঘাত করে গুরুত্বর আহত করেন।এ ঘটনায় আবারও জেলাল আকন্দ বাদী হয়ে সাদুল্যাপুর থানায় একটি এজাহার দায়ের করেছে।
এদিকে এসব মামলার জের ধরে আসামিরা জেলাল আকন্দ ও তার পরিবাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। এর ফলে বাড়ি ছাড়া হয়ে পালিয়ে বেড়াচ্ছে বাদি পরিবার।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 7349957509774225869

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item