রংপুর মেডিকেলে আগুন, আহত ২০

হাজী মারুফ,রংপুর ব্যুরো :
রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভয়াবহ আগুনে ১টি কক্ষ পুড়ে গেছে। আতঙ্কে হাসপাতাল থেকে বের হবার সময় হুড়াহুড়ি আর পদদলিত হয়ে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট আধাঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এদিকে আগুন লাগার পর ৩ নম্বর মেডিসিন ওয়ার্ডের সকল রোগী প্রাণ ভয়ে ওয়ার্ড ছেড়ে চলে যায়। এ ঘটনার পর পুরো হাসপাতালে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকে।
পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, বৃৃহস্পতিবার বেলা ১১টার দিকে হাসপাতালের দ্বিতীয় তলায় ৩ নম্বর ওয়ার্ডের মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. দেবেন্দ্র নাথের চেম্বারের এসিতে আগুন ধরে যায়। এর পরেই আগুন ওই ওয়ার্ডের চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট আধা ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
রোগী ও তাদের স্বজনরা জানায়, আকস্মিক লাগা আগুনে তারা দিশেহারা হয়ে পড়েন। আতঙ্কে হাসপাতাল থেকে বের হবার সময় অনেকের মালপত্র খোয়া গেছে। এদিকে গত ৩ মাসে হাসপাতালে ৯ বার আগুন লাগার ঘটনা ঘটেছে।
হাসপাতালের পরিচালক ডা. বরকতুল্লাহ জানান, দীর্ঘদিন ধরে মেরামত না হওয়ায় বৈদ্যুতিক তারসহ সরঞ্জামগুলো ব্যবহার অনুপযোগী হয়ে পড়েছে। তবে ফায়ার সার্ভিস জানিয়েছে, বিদ্যুতের সটসার্কিট থেকে আগুন লেগেছিল।

পুরোনো সংবাদ

রংপুর 4460756194630469739

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item