দেবীগঞ্জে আওয়ামীলীগ ৩ স্বতন্ত্র ২ ও বিএনপি ১

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,জেলা প্রতিনিধি,পঞ্চগড়ঃ

ষষ্ঠ দফায় দেবীগঞ্জ উপজেলার ৬ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের বে-সরকারি ফলাফলে চেয়ারম্যান পদে ৩ টিতে আওয়ামীলীগ, ১ টি বিএনপি ও ২ টি ইউনিয়নে স্বতন্ত্র (আওয়ামীলীগ বিদ্রোহী) প্রার্থীরা জয় পেয়েছে।
শনিবার রাতে দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের হলরুমে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল হোসেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা সুমিয়ারা পারভীন ও উপজেলা যুব কর্মকর্তা আনিছুর রহমান এই ফলাফল ঘোষণা করেন।
ঘোষিত ফলাফলে শালডাঙ্গা ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আসাদুজ্জামান চৌধুরী মাসুম। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৪৭৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র (আওয়ামীলীগ বিদ্রোহী) প্রার্থী আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ২১ ভোট। 
সোনাহার ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী রহিমুল ইসলাম বুলবুল। তিনি ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৬ হাজার ৩২২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বীরেন্দ্রনাথ রায় আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৬৬০ ভোট।
সুন্দরদিঘি ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী পরেশ চন্দ্র রায় সরকার। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৭৯৬ ভোট।। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. আবু সাঈদ আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৩৫১ ভোট।
দন্ডপাল ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী (আওয়ামীলীগ বিদ্রোহী) মো. জামেদুল ইসলাম। তিনি ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৭৬৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ সমর্র্থিত প্রার্থী আজগর আলী নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৯৮৩ ভোট।
পামুলী ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ফজলে হায়দার প্রধান। তিনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ১১৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র (বিএনপি বিদ্রোহী) প্রার্থী মিজানুর রহামান আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ২৯ ভোট।
চেংঠী হাজরাডাঙ্গা ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র (আওয়ামীলীগ বিদ্রোহী) প্রার্থী অনিল চন্দ্র রায়। তিনি মোটর সাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৪৩৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আমিনুর রহামান নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৭৮ ভোট।
উল্লেখ্য, দেবীগঞ্জ উপজেলার ১০ টি ইউনিয়নের মধ্যে ষষ্ঠ দফায় ৬ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে চেয়ারম্যান পদে ২৫ জন প্রার্থী, সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৫ জন ও সদস্য পদে ১৮৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। ৬ ইউনিয়নে মোট ভোটার ছিল ৮৪ হাজার ৪১৪ জন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 169449476994556085

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item