সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে ইবি সাংবাদিক সমিতির নিন্দা

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি:
দৈনিক কালের কন্ঠের কুষ্টিয়া অফিসে ভাংচুর ও কুষ্টিয়া প্রতিনিধি তরিকুল ইসলামকে হত্যার হুমকির প্রতিবাদে তীব্র নিন্দা জানিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি। বুধবার সন্ধ্যা ৭টায় ইবিসাসের সভাপতি মোস্তফা যুবাইর আলম ও সাধারণ সম্পাদক শাহজাহান নবীন স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ নিন্দা জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে তারা কুষ্টিয়ার কালের কন্ঠ অফিস ভাংচুর ও কুষ্টিয়া প্রতিনিধিকে হত্যার হুমকির প্রতিবাদে তীব্র নিন্দা জানিয়ে বলেন, সত্য খবর প্রকাশে নির্ভিক সাংবাদিকরা দেশের বিভিন্ন অসঙ্গতিকে খবরের মাধ্যমে প্রকাশ করে থাকেন। এজন্য কোন সাংবাদিককে প্রান নাশের হুমকি জঘন্য ও নিন্দনীয় কাজ। আমরা এর তীব্র নিন্দা জানাই।

এদিকে একই ঘটনার প্রতিবাদে ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস-ক্লাব তীব্র নিন্দা জানিয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় ইবি প্রেস-ক্লাবের সভাপতি আবদুল্লাহ আল মামুন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রাজ স্বাক্ষরিত এক প্রেস-বার্তায় তারা এর তীব্র নিন্দা জানান।

উল্লেখ্য, খবর প্রকাশিত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে বুধবার সকাল ১০টায় কুষ্টিয়া ৩ আসনের সংসদ সদস্য মাহবুবুল আলম হানিফের অনুসারীরা দৈনিক কালের কন্ঠ অফিস ভাংচুর ও এর প্রতিনিধিকে হত্যার হুমকি দেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 4744514622692623524

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item