থানা পুলিশের উদ্ধাকরকৃত মোটরসাইকেল খোলা আকাশের নিচে নষ্ট

মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

বিনা লাইসেন্সে চলাচলকৃত, অবৈধ মালামাল বহনকারী ও চুরি যাওয়া আটককৃত ৪০টি মোটরসাইকেল সৈয়দপুর থানায় নষ্ট হচ্ছে। আদালত মারফত নিলামের আদেশ না হওয়া বা থানা কর্তৃপক্ষের অবহেলায় প্রায় অর্ধেক কোটি টাকারও বেশি মূল্যের সম্পদ নষ্ট হচ্ছে বলে মন্তব্য সুধীজনের।
সূত্র জানায়, সৈয়দপুর থানা পুলিশ বিভিন্ন সময়ে শহরের বিভিন্ন স্থান থেকে এসব মোটরসাইকেল আটক করে প্রায় ৩/৪ মাস থেকে থানা চত্বরে রাখেন খোলা আকাশের নিচে। মোটরসাইকেল মালিকরা সেগুলি না নিয়ে যাওয়ার কারণে রোদ বৃষ্টিতে সেগুলি নষ্ট হচ্ছে। থানা কর্তৃপক্ষের সঠিক প্রদক্ষেপ থাকলে সেগুলি নষ্ট হওয়া থেকে রক্ষা পেতো বলে মন্তব্য এলাকাবাসীর।
এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আমিরুল ইসলাম বলেন, আটককৃত মোটরসাইকেলের ৩৪টি হল যার কোন বৈধ কাগজ পত্র নেই। অপর ৬টি মোটরসাইকেলের মধ্যে ৩টি অবৈধ পণ্য বহনকারী ও ছিনতাই হয়ে যাওয়া উদ্ধারকৃত মোটর সাইকেল ৩টি। এসব মোটরসাইকেল কতদিন থানায় রাখা হবে জানতে চাইলে তিনি বলেন, উদ্ধারকৃত মোটরসাইকেলগুলো থানা পুলিশ প্রায় এক বছর রাখতে পারে। এক বছর পার হয়ে গেলে মোটরসাইকেলগুলির তালিকা করে নিলামের জন্য আদালতে আবেদন করা হবে। আদালত ওই আবেদনের প্রেক্ষিতে নিলামের নির্দেশ দিলেই নিলাম বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে বলে তিনি এ প্রতিবেদককে জানান। 

পুরোনো সংবাদ

নীলফামারী 6410224988008088486

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item