রংপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

হাজী মারুফ,রংপুর ব্যুরো:
মঙ্গলবার (২৪ মে) বিকেল ৪টার দিকে রংপুর সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হাসানুর রহমান হাসু (২৩) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। নিহত হাসু রংপুর মহানগরীর রাধাবল্লভ গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে।প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় হাসু সহপাঠী জয়ন্তকুমারের সঙ্গে মোটরসাইকেল যোগে যাচ্ছিল।জয়ন্তকুমার মোটরসাইকেল চালনা করছিল এবং হাসু মোটরসাইকেলের পেছনে বসে ছিল।মাহিগঞ্জ সড়কের সাতমাথা মোড়ে ইজিবাইকের সঙ্গে তাদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। সাথে সাথে হাসু সড়কে ছিটকে পড়ে। এ সময় গুরুত্বর অবস্থায় তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় হাসানুর রহমান হাসুর মৃত্যু হয়।ওই ঘটনায় আহত মোটরসাইকেল চালক হাসুর বন্ধুকে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে।

রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনি জানান, হাসু রংপুর সরকারি কলেজের ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক। তিনি রাস্ট্র বিজ্ঞানের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

রংপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানে হয়েছে। এই ঘটনায় ইজিবাইকটি আটক করা হয়।

পুরোনো সংবাদ

রংপুর 1111018330608910320

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item