নীলফামারীতে নির্বাচন কমিশনার জাবেদ আলীর মতবিনিময় সভা


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৯ মে॥


 নীলফামারীর ডিমলা উপজেলায় অবস্থিত চারটি বিলুপ্ত ছিটমহলের সীমানা জটিলতা সমাধান করে দ্রুত সেখানকার খগাখরিবাড়ি,টেপাখরিবাড়ি ও গয়াবাড়ি নামের  তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ব্যবস্থা নেয়া আশ্বাস দিয়েছেন নিবার্চন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ)জাবেদ আলী। আজ বৃহস্পতিবার সকাল ১১টায়  নীলফামারী জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে ইউনিয়ন পরিষদ সাধারন নির্বাচন ২০১৬ কে সামনে রেখে জেলা ও উপজেলা প্রশাসন,  নির্বাচন কর্মকর্তা, পঞ্চম ও ষষ্ঠ দফা নির্বাচনের প্রতিদ্বন্দি চেয়ারম্যান প্রার্থীদের সাথে মতবিনিময় কালে তিনি এ কথা বলেন। 

এ সময় তিনি চতুর্থ দফা পর্যন্ত নীলফামারীর বিভিন্ন ইউনিয়নে সুষ্ঠ ও শান্তিপূর্নভাবে ভোট গ্রহন ও ফলাফল ঘোষনায় স্থানীয় প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পাশাপাশি পঞ্চম ও ষষ্ঠ দফায় যে সমস্ত ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে সে গুলোতেও সুষ্ঠ ও শান্তিপূন বজায় রাখার আহবান জানান।
জেলা প্রশাসক জাকীর হোসেনের সভাপতিত্বে এ সময় মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মনিরুল ইসলাম, অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা  হাবিবুর রহমান, নীলফামারী পুলিশ সুপার জাকির হোসেন খান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মজিবুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেত আলী, জলঢাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান হাবিব, সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু ছালেহ মোঃ মুসা জঙ্গী, জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাস উদ্দিন, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আজাদুল হেলাল, সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা নুর নাহার ইসলাম, জলঢাকা উপজেলা নির্বাচন কর্মকর্তা সেকেন্দার আলী প্রমুখ। মতবিনিময় সভা শেষে তিনি জেলা নির্বাচন অফিসের সার্ভাস স্টেশন পরিদর্শন করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 2562062662827416822

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item