নীলফামারীতে শতভাগ স্যানিটেশন অর্জনের লক্ষ্যে বিনামুল্যে ল্যাট্রিন বিতরনের উদ্ধোধন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৭ মে॥
জেলা সদরের ১৫ ইউনিয়ন ও পৌরসভাকে শতভাগ স্যানিটেশন অর্জনের লক্ষ্যে হত দরিদ্রদের মাঝে বিনামুল্যে ল্যাট্রিন তৈরীর রিং ও স্লাব বিতরনের উদ্ধোধন করা হয়েছে। আজ শুক্রবার সকাল ১১টায় সদর উপজেলা পরিষদ চত্বরে এর আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেন জেলা প্রশাসক জাকীর হোসেন। উদ্ধোধনের দিন তিনশত পরিবারের মাঝে তিনশত  সেট ল্যাট্রিন বিতরন করা হয়। যা পর্যায়ক্রমে ৯ হাজার পরিবারের মাঝে বিতরন করা হবে।
জেলা সদর উপজেলাকে শতভাগ স্যানিটেশন অর্জনের উদ্যোগতা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবেত আলীর সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র দেওয়ান কামাল আহহেদ, উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা,চেম্বার সভাপতি প্রকৌশলী এসএম সফিকুল আলম ডাবলু। অন্যান্যদের মধ্যে উপস্থিত সদর উপজেলা প্রকৌশলী সাইফুল ইসলাম, সদর উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু সহ ইউপি চেয়ারম্যানগন।
ইউএনও সাবেত আলী জানান চলতি বছরের শেষের দিকে জেলা সদর উপজেলার ১৫ ইউনিয়ন ও পৌরসভাকে শতভাগ স্যানিটেশন আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করা হবে। তারই আলোকে এডিবি প্রকল্পের আওতায় স্যানিটেশন ল্যাট্রিন আনুষ্ঠানিকভাবে বিনামূল্যে বিতরন শুরু করা হলো।#

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 3681200464057997222

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item