অপহরনের শিকার ব্যবসায়ীকে উদ্ধারে নীলফামারীতে সংবাদ সম্মেলন


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৬ মে॥
নীলফামারী জেলার জলঢাকা উপজেলার ইসলামী ব্যাংক শাখা থেকে সাড়ে ৫ লাখ টাকা উত্তোলনের পর আরিফুজ্জামান ওরফে সুমন(৩২) নামের এক ভুট্টা ব্যবসায়ী অপহরনের অভিযোগ করা হয়েছে। তাকে উদ্ধারের দাবি করে ওই ব্যবসায়ীর পরিবার সোমবার সকাল ১১টায় নীলফামারী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছে। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উক্ত অপহরনকৃত ব্যবসায়ীর বাবা ডিমলা উপজেলার পশ্চিম খড়িবাড়ি গ্রামের আশাকুজ্জামান, মা ফরিদা বেগম, বড় ভাই হাসানুর রহমান ও অপহরনের শিকার ব্যবসায়ী আরিফুজ্জামান ওরফে সুমনের স্ত্রী ফাতেমা বেগম সহ দুই ছেলে মেয়ে। 
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয় আরিফুজ্জামান ওরফে সুমনের ভুট্টার ব্যবসায় গাইবান্ধা থেকে ব্যবসায়ী পার্টনারের পাঠানো সাড়ে ৫ লাখ টাকা গত ৫ মে বিকালে জলঢাকা ইসলামী ব্যাংক শাখা হতে  উত্তোলনের পর নিখোঁজ হয়। এ ঘটনায় ৬ মে প্রথমে জলঢাকা থানায় একটি জিডি,  এরপর তথ্য প্রমান সহ ১২ মে চারজনকে আসামী করে একটি অপহরন মামলা দায়ের করা হয়। আসামীরা হলো জেলার ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ির ইব্রাহিমের ছেলে ফেরদৌস আলম,জলঢাকা উপজেলার কাজিরহাট গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মোজম্মেল হক মোজা, একই উপজেলার দক্ষিন চেরেঙ্গার তজর উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম ও ইব্রাহিমের ছেলে তারেক। কিন্তু আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাদের গ্রেফতার করছেনা। সংবাদ সম্মেলনে  আসামীদের গ্রেফতার ও জিজ্ঞাসাবাদ করলে অপহরনকৃত ব্যবসায়ী আরিফুজ্জামান ওরফে সুমনের সন্ধ্যান পাওয়া যাবে বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়। 
এ ব্যাপারে কথা বলা হয়ে জলঢাকা থানার ওসি দিলওয়ার হাসান ইনাম বলেন পুলিশের পক্ষে অত্যান্ত গুরুত্ব সহকারে মামলাটি তদন্ত করা হচ্ছে। অতি দ্রুত নিখোঁজ ব্যবসায়ীকে উদ্ধার করা সম্ভব হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3808220441429612807

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item