জলঢাকায় নিজামীর গায়েবে জানাযা নিয়ে তোলপাড়


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১২ মে॥
জামায়াতের আমীর, মানবতা বিরোধী অপরাধের মামলায় ফাসি রায় কার্যকরে মাওলানা মতিউর রহমান নিজামীর গায়েবে জানাযা করেছে নীলফামারী জামায়াত শিবির।  বুধবার  বিকাল ৫টায় নীলফামারীর জলঢাকা পৌর এলাকায় ও উপজেলার গোলমুন্ডা ইউনিয়নের ঈদগাহ মাঠে এই গায়েবী জানাজা অনুষ্ঠিত হয় বলে ’জলঢাকা জামায়াত নীলফামারী’ নামের একটি ফেসবুক আইডিতে ছবি সহ এ খবর প্রকাশ করা হয়েছে। এ ছাড়া একই দিন সন্ধ্যায় উপজেলার খুটামারা ইউনিয়নের টেঙ্গনমারী বাজারে বিক্ষোভ মিছিলও করে জামায়াত শিবির। তবে এ বিষয়ে বৃহস্পতিবার সকালে জলঢাকা থানার ওসি দিলওয়ার হাসান ইনামের সাথে কথা বলা হলে তিনি বলেন এমন কোন খবর তার জানা নেই।ওসি এই কথা বললেও এলাকাবাসী ঘটনার সত্যতা নিশ্চিত করে।

ফেসবুকে দেয়া ছবি সহ স্ট্যাটাসে গোলমুন্ডার গায়েবী জানাজায় যারা  উপস্থিত ছিল তাদের নামও প্রকাশ করা হয়। এরা হলো নীলফামারী জেলা জামায়াতের আমীর অধ্য আজিজুল ইসলাম, ডিমলা উপজেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য জনাব মোঃ ওয়াহেদুজ্জামান বাবুল,জলঢাকা উপজেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য জনাব মুজাহিদ মাসুম,গোলমুন্ডা ইউনিয়ন জামায়াতের আমীর জনাব মাওলানা তোজাম্মেল হোসেন, গোলমুন্ডা ইউনিয়ন জামায়াতের সেক্রেটারী জনাব মোয়াম্মার আল হাসান,জলঢাকা পৌর জামায়াত নেতা জনাব মোঃ হামিমুর রহমান হামিম,গোলমুন্ডা জামায়াত নেতা জনাব মাহমুদ আল হাসান, ডালিয়া সাথী শাখার সভাপতি জনাব মোঃ তরিকুল ইসলাম,শিবির নেতা শাব্বির আহমেদ প্রমুখ।       
অপর দিকে জলঢাকা পৌর জামায়াতের উদ্দ্যোগে জানাজা পূর্ব আলোচনায় বক্তব্য রাখেন উপজেলা আমীর মজলুম জনাব প্রভাষক ছাদের হোসেন,পৌর আমীর আলহাজ্ব মকবুল হোসেন, জলঢাকা উপজেলা সাথী শাখার সভাপতি আব্দুর রাজ্জাক রিংকু প্রমুখ।

পুরোনো সংবাদ

নীলফামারী 1705881028096284410

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item