জলঢাকায় আঃলীগের ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ॥ আহত ৯

মর্তুজা ইসলাম,ইনজামাম-উল-হক নির্ণয়
ইউপি নির্বাচনে নীলফামারী জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ও দলটির বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৯ জন আহত হয়েছে। শুক্রবার ভোর রাতে এ ঘটনা ঘটে ওই ইউনিয়নের খারিজা গোলনা কাজীপাড়া গ্রামে। গুরুত্বর আহতদের মধ্যে তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও বাকীদের জলঢাকা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পঞ্চম দফায়  শনিবার (২৮ মে) উক্ত ইউনিয়ন সহ জলঢাকা উপজেলার ১১ ইউনিয়নের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী মশিউর রহমান অভিযোগ করে বলেন ইউনিয়নের ছয় নম্বর ওয়াডের খারিজা গোলনায় ঘটনার সময় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী কামরুল আলম কবীর চৌধুরীর সমর্থকরা তার নৌকা প্রতিকের সমর্থকদের চারটি মোটরসাইকেল ছিনতাই করে দুই সমর্থক কে গাঁছের সাথে বেঁধে রেখে নির্যাতন চালায়। খবর পেয়ে নৌকার সমর্থকরা তাদের উদ্ধার করতে গেলে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর লোকজন তাদের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে তার পক্ষের ছয়জন আহত হয়। পরে পুলিশ ও বিজিবি এসে তাদের উদ্ধার করে জলঢাকা হাসপাতালে ভর্তি করে।
অপর দিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী কামরুল আলম কবীর চৌধুরী অভিযোগ করে বলেন আওয়ামী লীগের প্রার্থীর লোকজন গভীর রাতে ভোটারদের মাঝে টাকা বিতরন করছিল। যা তার সমর্থকরা বাধা দিতে গেলে সংঘর্ষের সৃস্টি হয়। তিনি বলেন তার সমর্থনের মধ্যে তিনজন কে আশংঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জলঢাকা থানার ওসি দিলওয়ার হাসান ইনাম জানান শুক্রবার ভোর রাতের এ ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ ও বিজিবি ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং তিনজন কে আটক করা হয়। আটককৃতরা হলো অলিয়ার (২৮) সুজন(২০) ও নজিমুল(৩০) ।

পুরোনো সংবাদ

নীলফামারী 8937559490788333405

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item