ইবিতে নবীনবরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুুষ্ঠিত


হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি-



ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের এ.এন.এফ.টি সোসাইটির আয়োজনে নবীণবরণ, প্রবীণবিদায় এবং পরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৯ টায় ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের হলরুমে অনুষ্ঠিত হয়।
ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সভাপতি প্রফেসর ড. রেজাউল করিমের সভাপতিত্বে এবং মাহফুজা ও সালাউদ্দীনের যৌথ সঞ্চালণায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডীন প্রফেসর ড. শামসুল আলম। এছাড়াও ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের শিক্ষক প্রফেসর ড. মো: আব্দুস সামাদ, প্রফেসর ড. এ.এস.এম আয়নুল হক আকন্দ, প্রফেসর ড. বাবলী সাবিনা আজহার ড. শেখ মোহাম্মদ আব্দুর রউফ , ড. আসাদ-উদ-দৌলা, ড. এ টি এম মিজানুর রহমান, ড. মো: হাফিজুর রহমান,  শেখ শাহিনুর রহমান, মো: মোমিনুল হক, মো: কামরুজ্জামান, শাম্মী আক্তারসহ বিভিন্ন বিভাগের শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।এসময় ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের নতুন শিক্ষার্থীদেরকে মিষ্টিমুখ করিয়ে বরণ করে নেওয়া হয় এবং ২০০৮-০৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদেরকে ক্রেস্ট প্রদান করা হয়। পরে অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের বিভিন্ন শিক্ষাবর্ষের শিক্ষক-শিক্ষার্থীদের আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়
ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সভাপতি প্রফেসর ড. রেজাউল করিম বলেন, এর মাধ্যমে শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে মিলবন্ধন বৃদ্ধি পায় এবং নবীন শিক্ষার্থীরা সকলের সাথে দ্রুত পরিচিত হতে পারে।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 1657610535931619206

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item