ইবি শিক্ষকদের স্বজন সামাবেশ অনুষ্ঠিত

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি

শিক্ষকদের মাঝে সৌহার্দ, সম্প্রীতি, ঐক্য, ক্যাম্পাসকে শেসনজট মুক্ত ও আন্তর্জাতিক মানে উন্নত করার লক্ষ্যে প্রথমবারের মত ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির (ইবিশিস) আয়োজনে ‘স্বজন সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে। সকল  শিক্ষকদের পরিবারের সদস্যদের নিয়ে শুক্রবার সকাল ১০টা থেকে টিএসসিসি মিলনায়তনে এ আয়োজন করা হয়।

ইবি শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. এমতাজ হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক প্রফেসর ড. মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিসি প্রফেসর ড. আবদুল হাকিম সরকার ও বিশেষ অথিতি হিসেবে প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. অলি উল্লাহ।

অনুষ্ঠানে শিক্ষকদের পরিবার নিয়ে দিন ব্যাপী বিভিন্ন আয়েজন করা হয়। এর মধ্যে শিক্ষকদের জন্য মুক্ত আলোচনা, আড্ডার আসর, উন্মুক্ত চা-চক্র, খেলা ধুলা। শিক্ষকদের স্ত্রী ও ছেলে মেয়েদের জন্য জন্য ইনডোর গেমস ও জিমনেসিয়ামে বিভিন্ন খেলার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ইবি শিক্ষক সমিতি প্রফেসর ড. এমতাজ হোসেন শিক্ষকদের উদ্দেশ্যে কয়েকটি দাবি উপস্থাপন করেন।

দাবিগুলোর মধ্যে ক্যাম্পাসে সকল বিভাগের চুড়ান্ত পরীক্ষা প্রত্যেক বছরের অক্টোবরের মধ্যে শেষ করে ডিসেম্বরের মধ্যে পরীক্ষার ফলাফল দেয়া, ক্যাম্পাসকে আর্ন্তজাতিক মানে উন্নীত করণের জন্য সকল ব্যবস্থা করা, শিক্ষকদের আনা নেয়ার জন্য এসি কোস্টার গাড়ী ব্যবস্থা করা, ক্যাম্পাসে একাডেমিক ও পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের সকল কার্যক্রম অটোমেসনের আওতায় আনা ও সকল  শিক্ষকদের এক সাথে কাজ করা।’

এছাড়াও মধ্যাহ্ণ ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ আরো বিভিন্ন আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিভিন্ন প্রতিযোগীতায় শিক্ষক ও তাদের পরিবারের সদস্যদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

দিন ব্যাপী ক্যাম্পাসের সকল বিভাগের শিক্ষক ও বিভিন্ন মেয়াদে দায়িত্বপালন করা শিক্ষক সমিতির দায়িত্বশীলও তাদের পরিবারের সদস্যদের উপস্থিতিতে মিলন মেলায় পরিনত হয়।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7060297317369382900

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item