ইবি উপাচার্যের সাথে এশিয়া ফাউন্ডেশনের প্রতিনিধি দলের সাক্ষাৎ

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি:
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আবদুল হাকিম সরকারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন এশিয়া ফাউন্ডেশনের বাংলাদেশ প্রতিনিধি সারা এল টেইলার এবং শুকলাহ। রোববার দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয়ে তারা এ সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে এশিয়া ফাউন্ডেশনের বিভিন্ন কার্যক্রম ইসলামী বিশ্ববিদ্যালয়ে কিভাবে সম্প্রসারণ করা যায় এ বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। এসময় এশিয়া ফাউন্ডেশনের প্রোগ্রাম ম্যানেজার শুকলাহ এবং দাওয়াহ্ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষক ও প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. ইকবাল হোছাইন উপস্থিত ছিলেন।

পরে এশিয়া ফাউন্ডেশনের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর সারা এল টেইলার উপ-উপাচার্যের কার্যালয়ে উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এছাড়াও  তিনি দাওয়াহ্ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি প্রফেসর ড. মোঃ শহীদুল ইসলাম নূরীর সভাপতিত্বে কান্ট্রি ডিরেক্টর সারা এল টেইলার এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। কর্মসূচির অংশ হিসেবে তিনি ইংরেজি বিভাগের সেমিনার লাইব্রেরীতে এশিয়া ফাউন্ডেশন প্রদত্ত বিভিন্ন বই পরিদর্শন করেন।

ডেপুটি কান্ট্রি ডিরেক্টর এশিয়া ফাউন্ডেশনের তত্ত্বাবধানে পরিচালিত উদয় ছাত্র সুশাসন ক্লাবের বিভিন্ন কার্যক্রমের উপর দাওয়াহ্ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগে একটি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন অনুষ্ঠানে যোগদান করেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 1145558157105612882

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item