ডোমার উপজেলায় উৎসবে নারীদের দীর্ঘ লাইন।ভোট শেষে গননা চলছে।

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার ঃ
ভোটগ্রহণ শুরুর আগে থেকেই নারী-পুরুষ ভোটাররা কেন্দ্রে এসে লাইনে দাঁড়িয়ে পড়েন। ঘড়ির কাটা সকাল ৮টায় পৌঁছামাত্র অমনি ভোট প্রদানের উৎসব শুরু হয়ে যায়। লাইনে দাঁড়িয়ে থাকা ভোটাররা একে একে ভোটকক্ষে প্রবেশ করে পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করতে থাকেন।তবে ভোটকেন্দ্রে নারীদের লাইন ছিল চোখে পড়ার মতো। কেন্দ্রের প্রত্যেক বুথের সামনে পুরুষ ভোটারদের চেয়ে নারী ভোটারদের লাইন ছিল অনেক লম্বা।
চতুর্থ দফায় আজ শনিবার (৭ মে) ইউপি নির্বাচনের ভোটগ্রহণ চলাকালে নীলফামারীর ডোমার উপজেলার  ৯০টি ভোট কেন্দ্রের এমন চিত্র ছিল।
ভোটের শুরুটা মিষ্টি রোদ ও ফুরফুরে বাতাসে ভোটাররাও ভোট প্র্রদান করেছে খোঁশ মেজাজে ।ঝামেলাবিহীন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসবমুখর পরিবেশে ভোট  প্রতিটি কেন্দ্রেই ভোটগ্রহন সম্পন্ন হয়।তবে দুপুরের দিকে কিছু সময়ের জন্য ঝড় ও বৃষ্টিতে এ উৎসবে ভাটা পড়ে । উপজেলার   ডোমার উপজেলার ডোমার, সোনারায়, হরিণচড়া, বোড়াগাড়ি, জোড়াবাড়ি, পাঙ্গামটুকপুর, বামুনিয়া, গোমনাতি, কেতকিবাড়ি ও ভোগডাবুরী ইউনিয়নে এই ভোট উৎসব শেষ হয়েছে।
জেলা নির্বাচন কর্মকর্তা  জিলহাজ উদ্দিন বলেন, ডোমার উপজেলার ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫৭ জন, সাধারণ সদস্য পদে ৩৩৬ জন এবং সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য পদে ১১৮ জন প্রতিদ্বন্ধিতা করেছেন। এই উপজেলার ১০ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা এক লাখ ৫৬ হাজার ৫০৯ জন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7717031045256653275

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item