ডোমারে পঞ্চম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন॥ ধর্ষক গ্রেফতার

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টার,আনিছুর রহমান মানিক, ডোমার, (নীলফামারী) প্রতিনিধিঃ

 ব্রাক স্কুলের পঞ্চম শ্রেনীর এক শিশু ছাত্রীকে জোড়পূর্বক ধর্ষনের ঘটনায় ধর্ষক মোসলেম উদ্দিনকে (৪৫) পুলিশ গ্রেফতার করেছে। রবিবার রাতে নীলফামারীর ডোমার উপজেলার হরিণচড়া ইউনিয়নের খানাবাড়ী গ্রামের নিজবাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের মৃত ফয়জার রহমানের ছেলে। সোমবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। ধর্ষিতা শিশু মেয়েটি নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিযোগে জানা যায় একই গ্রামের আবু কালামের গ্রামের ব্র্যাক স্কুলের পঞ্চম শ্রেনীর ছাত্রী ওই শিশু মেয়েকে গত শুক্রবার (৬ মে) সন্ধ্যায় গ্রামের একটি নার্সারীর বাগানের ভেতর ফুসলিয়ে নিয়ে গিয়ে মোসলেম উদ্দিন জোড়পূর্বক ধর্ষন করে। শিশুটির অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাকে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয় ঘটনার দিন রাতেই।
এদিকে প্রভাশালীরা ঘটনাটি ধামাচাপা দিতে শিশুটির পরিবারকে হুমকী সহ বসতভিটায় চলাচলের রাস্তাঘাট বন্ধ করে দিয়েছে। এ অবস্থায়  রবিবার সন্ধ্যায় শিশুটির বাবা বাদী হয়ে ডোমার থানায় ধর্ষক সহ হুমকী দাতা ৪ জনকে আসামী করে মামলা দায়ের করে। পুলিশ রাতে অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করে। এ সময় মামলার অপর তিন আসামী হুমকীদাতারা পালিয়ে যায়।
্এই মামলার তদন্ত কর্মকর্তা ডোমার থানার এসআই ফজলুল রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান মামলার অপর তিন আসামীকে গ্রেফতারের চেস্টা করা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6037047758071043245

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item