ডোমারে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুনামের্ন্টের উদ্বোধন

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ
নীলফামারীর ডোমার উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ মাঠে খেলার আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল। উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিসের আয়োজনে উদ্ধোধনী খেলায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা, ডোমার থানার ওসি মোয়াজ্জেম হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার নুরননবী, প্রাথমিক শিক্ষা অফিসার শাহজাহান মন্ডল, সহকারী মুক্তিযোদ্ধা কমান্ডার ইলিয়াছ হোসেন, ডোমার মহিলা কলেজের অধ্যক্ষ শাহিনুল ইসলাম বাবু, ডোমার প্রেসক্লাব সভাপতি মো: মোজাফ্ফর আলী প্রমূখ ।
উদ্বোধনী খেলায় বালক পর্যায়ে শহীদ স্মৃতি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় ৪-২ গোলে হরিণচড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে এবং বালিকা পর্যায় শহীদ স্মৃতি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে হরিণচড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।
প্রসঙ্গত, ১০টি ইউনিয়ন ও পৌরসভাসহ বালক ১১টি ও বালিকা ১১টি সহ মোট ২২টি দল অংশগ্রহন করবে।  আগামী ২৭ মে ফাইনাল খেলার মাধ্যমে ফুটবল টুর্নামেন্টের শেষ হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 958205138328039013

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item