ডিমলায় এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত।

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ 

‘‘প্রসব পরবর্তী পরিবার পরিকল্পনা পদ্ধতি গ্রহণ নিশ্চত করে সুস্থ সুন্দর পারিবারিক বন্ধন” এই শ্লোগানকে সামনে রেখে ১৪-১৯ মে/২০১৬ পরিবার পরিকল্পনা মা, শিশু, কৈশোরকালীন স্বাস্থ্য সেবা ও প্রচার সপ্তাহে এ্যাডভোকেসি সভা ০৯ ই মে সোমবার ডিমলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা জেড এ সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারম্যান, উপজেলা পরিষদ বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম, উপজেলা ভাইচ চেয়ারম্যান অধ্যক্ষ মওলানা মজিবুর রহমান, টেকনিক্যাল কো-অডিনেটর, ল্যাম্প, নজরুল ইসলাম, ব্র্যাক কর্মকর্তা তন্ময় সরকার, পরিবার পরিকল্পনা পরিদর্শক নাউতারা ইউনিয়ন জিয়াউর রহমান সহ সকল কমকর্তা-কর্মচারী বৃন্দ।
সভায় স্বাগতিক বক্তব্য রাখেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মকবুল হোসেন, এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, FWV রাজিয়া সুলতানা, FWA মারহামা বেগম, FPI শ্রী জনজিৎ কুমার রায়।
সভায় বক্তারা বলেন, বর্তমান সমাজ ব্যবস্থাকে বুঝতে হবে পরিকল্পিত পরিবারের হচ্ছে পরিবার পরিকল্পনা। একটি শিশুর সৃষ্টিগত অধিকার নিশ্চিত করতে গর্ভবর্তী মা স্বাস্থ্য সেবায় জন্য সচেতনতার বড় প্রয়োজন এ ব্যপারে সমাজের সকল স্থরের লোকদের আগামী ১৪-১৯ মে/২০১৬ পরিবার পরিকল্পনা মা, শিশু, কৈশোরকালীন স্বাস্থ্য সেবা ও প্রচার সপ্তাহে সহযোগিতার হাত বাড়ানোর কামনা করা হয়।


পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 3117610782895320292

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item