ডিমলায় অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী সভা ।

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা  (নীলফামারী) প্রতিনিধিঃ
‘‘চলরে তোরা বিদ্যালয়ে চল, জ্ঞানই শক্তি জ্ঞানই বল” এই শ্লোগান কে সামনে রেখে বিদ্যালয়ের শিক্ষা মান উন্নয়নের লক্ষ্যে নীলফামারীর ডিমলা উপজেলায় ডিমলা সদর ইউনিয়নের নটাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে ২০১৪, ২০১৫ ইং সনের জিপিএ ৫ ও ২০১৬ ইং সনে ২য় শ্রেণি থেকে  ৫ম শ্রেণি মেধাতালিকায় ১ম হতে ১০ম রোল নম্বর পর্যন্ত মোট ৪০ জন মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরনী ও অভিভাবক সমাবেশ ১০ মে মঙ্গলবার বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন সভাপতি নটাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় আব্দুল খালেক। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার এ. কে. এম সাজ্জাদুল করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিমলা সদর ইউপি সদস্য মোক্তার আলী, সমাজ সেবক আব্দুল রউফ, ম্যানেজিং কমিটি সদস্য গোলাম মোস্তফা, অহিদুল ইসলাম, মশিয়ার রহমান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
সভায় স্বাগতিক বক্তব্য প্রদান করেন প্রধান শিক্ষক নটাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মনোরঞ্জন রায়,সহকারী শিক্ষক পচারহাট সরকারী প্রাথমিক বিদ্যালয় রবিউল ইসলাম রশিদ, সহকারী শিক্ষক নটাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাসুদ রানা, আমেনা বেগম, অভিভাবক সদস্য কাজী জাফর, মর্জিনা বেগম প্রমুখ।
বক্তারা বলেন আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ । তাদেরকে যুগউপযোগী শিক্ষা দিতে গিয়ে শিক্ষকের পাশাপাশি অভিভাবকের ভুমিকা অপরিশিম। “নেপোলিয়ান বলেছেন তোমরা আমাকে একটি শিক্ষিত মা দাও, আমি একটি শিক্ষিত জাতী উপহার দিব” তারা আর বলেন দেশে শিক্ষার মান উন্নয়নের জন্য বাংলাদেশ সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনা জানুয়ারীর ১ তারিখে দেশের সকল শিক্ষার্থীদের হাতে চকচকে বই তুলে দিয়েছেন সেই সাথে স্কুল ফিডিং এর ব্যবস্থা করে দিয়েছেন। তাই আসুন আমরা আমাদের সোনামনিদের ভবিষ্যৎ জীবন উজ্জলের জন্য স্কুলে পাঠাই।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 826929219254000597

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item